মঙ্গলবার-২৬শে মার্চ, ২০১৯ ইং-১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৫
নাটোরের বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ লালমনিরহাটে বাংলাদেশ তরিকত ফেডারেশনের জেলা সমাবেশ অনুষ্ঠিত ঋণখেলাপিদের ঋণমুক্তির আরো একটি সুযোগ দিচ্ছে সরকার মাথাপিছু আয় ১৯০৯ মার্কিন ডলার অর্জন করতে যাচ্ছি’ কাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে গোবিন্দগঞ্জে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আজ উখিয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে সেনাবাহিনীর নির্যাতনের মুখে পালিয়ে আসা রোহিঙ্গাদের দেখতে এবং শরণার্থী ক্যাম্প পরিদর্শন করতে আজ মঙ্গলবার কক্সবাজারের উখিয়া উপজেলায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকালে প্রধানমন্ত্রী উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে। কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে এটাই প্রধানমন্ত্রীর প্রথম সফর।

সফরসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী বেলা পৌনে ১১টার দিকে হেলিকপ্টারে করে উখিয়ায় পৌঁছাবেন। পরে রোহিঙ্গা আশ্রয়কেন্দ্র পরিদর্শন শেষে কক্সবাজার সার্কিট হাউসে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। এর পর নামাজ ও মধ্যাহ্নবিরতি শেষে বিকেল ৩টা ৫০ মিনিটে কক্সবাজার ছাড়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ