বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৬
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

রোহিঙ্গাদের সাথে জঙ্গি অনুপ্রবেশের আশঙ্কা রয়েছে

4 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে রোহিঙ্গা শরণার্থী অনুপ্রবেশের সাথে অস্ত্র, জঙ্গি ও দেশি-বিদেশি ষড়যন্ত্র অনুপ্রবেশের আশঙ্কায় সরকার উদ্বিগ্ন। প্রতিকূল স্রোতে শেখ হাসিনার সাহসী নেতৃত্বে ইতিহাসের কঠিনতম চ্যালেঞ্চ মোকাবিলা করছে সরকার। আজ শনিবার নোয়াখালীর কবিরহাটে ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, রোহিঙ্গা ইস্যুতে সরকারের সময়োচিত সাহসী পদক্ষেপের প্রশংসা করছে বিশ্ব। আর বিএনপি করছে নিন্দা। তারা মিয়ানমারের অত্যাচারী সরকারের বিরুদ্ধে কথা না বলে নিজ দেশের সরকারের বিরুদ্ধে কথা বলছে। এতেই বুঝা যায় বিএনপির রাজনীতি দেশ, জনগণ ও মানবতার জন্য নয়, ক্ষমতার জন্য।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ