মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২২
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

রেলওয়েতে ৮৫১ চাকরি, মাধ্যমিক পাসেই আবেদন

photo-1476603154মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ রেলওয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গেটকিপার পদে অস্থায়ীভাবে ৮৫১ জনকে নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পাস হলেই আবেদন করা যাবে পদটিতে।

যোগ্যতা

মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৯ নভেম্বর, ২০১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটা, এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন ও ভাতা

নিয়োগপ্রাপ্তদের রাজশাহী ও খুলনা মেট্রোপলিটন এলাকায় বেতন ১৪ হাজার ৯৫০ টাকা এবং অন্যান্য এলাকায় বেতন ১৪ হাজার ৪৫০ টাকা দেওয়া হবে। এ ছাড়া থাকবে অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা আবেদন ফরম, বিজ্ঞাপনে উল্লেখিত কাগজ ও ৫০ টাকা পরীক্ষা ফিসহ আবেদন করতে পারবেন ‘চিফ পার্সোনেল অফিসার, পশ্চিম বাংলাদেশ রেলওয়ে, রাজশাহী’ ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৯ নভেম্বর, ২০১৬।

1476603041-railray-2

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ