বৃহস্পতিবার,২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫৬
৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস যুব শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ পিছিয়ে থাকবে না’ বাংলাদেশে নগর স্বাস্থ্য সেবার উন্নয়নে এডিবির ১১ কোটি ডলারের ঋণ অনুমোদন বেসরকারি পর্যায়ে পেনশন চালু করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী গানের ব্যান্ড খুলছেন শুভশ্রী! তামিমকে ফোন করলেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন নওয়াজ শরীফ

রেলওয়েতে ৮৫১ চাকরি, মাধ্যমিক পাসেই আবেদন

photo-1476603154মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ রেলওয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গেটকিপার পদে অস্থায়ীভাবে ৮৫১ জনকে নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পাস হলেই আবেদন করা যাবে পদটিতে।

যোগ্যতা

মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৯ নভেম্বর, ২০১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটা, এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন ও ভাতা

নিয়োগপ্রাপ্তদের রাজশাহী ও খুলনা মেট্রোপলিটন এলাকায় বেতন ১৪ হাজার ৯৫০ টাকা এবং অন্যান্য এলাকায় বেতন ১৪ হাজার ৪৫০ টাকা দেওয়া হবে। এ ছাড়া থাকবে অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা আবেদন ফরম, বিজ্ঞাপনে উল্লেখিত কাগজ ও ৫০ টাকা পরীক্ষা ফিসহ আবেদন করতে পারবেন ‘চিফ পার্সোনেল অফিসার, পশ্চিম বাংলাদেশ রেলওয়ে, রাজশাহী’ ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৯ নভেম্বর, ২০১৬।

1476603041-railray-2

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ