মঙ্গলবার,১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং,৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২৯
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

রেলওয়েতে ৮৫১ চাকরি, মাধ্যমিক পাসেই আবেদন

photo-1476603154মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ রেলওয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গেটকিপার পদে অস্থায়ীভাবে ৮৫১ জনকে নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পাস হলেই আবেদন করা যাবে পদটিতে।

যোগ্যতা

মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৯ নভেম্বর, ২০১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটা, এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন ও ভাতা

নিয়োগপ্রাপ্তদের রাজশাহী ও খুলনা মেট্রোপলিটন এলাকায় বেতন ১৪ হাজার ৯৫০ টাকা এবং অন্যান্য এলাকায় বেতন ১৪ হাজার ৪৫০ টাকা দেওয়া হবে। এ ছাড়া থাকবে অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা আবেদন ফরম, বিজ্ঞাপনে উল্লেখিত কাগজ ও ৫০ টাকা পরীক্ষা ফিসহ আবেদন করতে পারবেন ‘চিফ পার্সোনেল অফিসার, পশ্চিম বাংলাদেশ রেলওয়ে, রাজশাহী’ ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৯ নভেম্বর, ২০১৬।

1476603041-railray-2

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ