শনিবার,২১শে এপ্রিল, ২০১৮ ইং,৮ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৪
পত্নীতলায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ১ নেপালের ত্রিভুবনে ফের রানওয়ে থেকে ছিটকে গেল বিমান শাকিব ভক্তদের আফসোস সিরাজগঞ্জের সলপে ঐতিহ্যবাহী ঘোল উৎসব সারদা পুলিশ একাডেমিতে চাকরি বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের তালিকায় শেখ হাসিনা ছাত্রলীগকে নতুন করে সাজানো হবে: সেতুমন্ত্রী

রেলওয়েতে চাকরি এসএসসি পাসে

railway-logo1474463228মুক্তিনিউজ24.কম ডেস্ক: রেলওয়ে নিরাপত্তা বাহিনী বিভাগে সরাসরি নিয়োগযোগ্য নিম্নে বর্ণিত পদে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : সিপাহী

পদ সংখ্যা : ৯৬

শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাস অথবা স্বীকৃত ইনস্টিটিউট হতে সমমান

বেতন স্কেল : ৮ হাজার ৫০০ টাকা থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

বয়স : ২০-১০-২০১৬ তারিখে বয়স ১৮-২২ বছর। তবে মুক্তিযোদ্ধার ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদনের সময়সীমা : ২০ অক্টোবর, ২০১৬ বিকাল ৫টা পর্যন্ত।

আবেদন পদ্ধতি : আবেদন ফরম ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ রেলওয়ের ওয়েব সাইটে (www.railway.gov.bd) রেলওয়ে নিরাপত্তা বাহিনী জব অ্যাপ্লিকেশন ফরম পাওয়া যাবে (সংবাদ ও অন্যান্য অংশে)। উক্ত সাইট হতে ‘রেলওয়ে নিরাপত্তা বাহিনীর জন্য প্রযোজয্য’ আবেদন ফরম এ-৪ সাইজের কাগজে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে। এরপর ডাক টিকিটসহ আবেদনকারীর ঠিকানা লেখা দুটি খাম আবেদনের সঙ্গে সংযুক্ত করে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : চীফ কমান্ড্যান্ট (পশ্চিম), রেলওয়ে নিরাপত্তা বাহিনী, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, রাজশাহী।

আবেদনপত্র পাঠানোর সময় খামের বাম দিকের উপরের অংশে পদের নাম ও প্রার্থীর জেলার নাম স্পষ্টভাবে লিখতে হবে। নিয়োগ সংক্রান্ত সকল তথ্য রেলওয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

বিস্তারিত : নিচে বিজ্ঞপ্তিতে

BR

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ