সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৫

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

রেলওয়েতে চাকরি এসএসসি পাসে

railway-logo1474463228মুক্তিনিউজ24.কম ডেস্ক: রেলওয়ে নিরাপত্তা বাহিনী বিভাগে সরাসরি নিয়োগযোগ্য নিম্নে বর্ণিত পদে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : সিপাহী

পদ সংখ্যা : ৯৬

শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাস অথবা স্বীকৃত ইনস্টিটিউট হতে সমমান

বেতন স্কেল : ৮ হাজার ৫০০ টাকা থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

বয়স : ২০-১০-২০১৬ তারিখে বয়স ১৮-২২ বছর। তবে মুক্তিযোদ্ধার ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদনের সময়সীমা : ২০ অক্টোবর, ২০১৬ বিকাল ৫টা পর্যন্ত।

আবেদন পদ্ধতি : আবেদন ফরম ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ রেলওয়ের ওয়েব সাইটে (www.railway.gov.bd) রেলওয়ে নিরাপত্তা বাহিনী জব অ্যাপ্লিকেশন ফরম পাওয়া যাবে (সংবাদ ও অন্যান্য অংশে)। উক্ত সাইট হতে ‘রেলওয়ে নিরাপত্তা বাহিনীর জন্য প্রযোজয্য’ আবেদন ফরম এ-৪ সাইজের কাগজে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে। এরপর ডাক টিকিটসহ আবেদনকারীর ঠিকানা লেখা দুটি খাম আবেদনের সঙ্গে সংযুক্ত করে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : চীফ কমান্ড্যান্ট (পশ্চিম), রেলওয়ে নিরাপত্তা বাহিনী, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, রাজশাহী।

আবেদনপত্র পাঠানোর সময় খামের বাম দিকের উপরের অংশে পদের নাম ও প্রার্থীর জেলার নাম স্পষ্টভাবে লিখতে হবে। নিয়োগ সংক্রান্ত সকল তথ্য রেলওয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

বিস্তারিত : নিচে বিজ্ঞপ্তিতে

BR

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ