রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০২
ইংলিশ মিডিয়াম শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ ১৬ টিপস ঋণ থেকে মুক্তির দোয়া নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন অমিতাভের সাথে কাজের স্মৃতিচারণ করলেন সঞ্জয় ২৬ এপিসোডে ৭৮ কোটি নিচ্ছেন সালমান! মুম্বাই টি-২০ লিগের শুভেচ্ছা দূত হলেন শচীন টেন্ডুলকার স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ : মানবসম্পদকে দক্ষ করে তোলার তাগিদ

রুপার জন্য ভালোবাসায় হিমু চঞ্চল চৌধুরী

7 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বৈচিত্র্যপূর্ণ চরিত্রে অভিনয়ের মাধ্যমে এরই মাধ্যে সবার নজর কেড়েছেন চঞ্চল চৌধুরী। দেশের নাটক, সিনেমায় গুরুত্বপূর্ণ অভিনেতা তিনি। সম্প্রতি হুমায়ূন আহমেদের অমর সৃষ্টি মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন দেবী চলচ্চিত্রে।

এবার হুমায়ূনের আরেক কালজয়ী চরিত্র হিমু হয়ে টিভি নাটকে দেখা যাবে তাকে। হুমায়ূন আহমেদের গল্পে রাজু আলীম নির্মাণ করেছেন রুপার জন্য ভালোবাসা। আগামী ১৯ জুলাই সন্ধ্যায় হুমায়ূন আহমেদের প্রয়াণ দিবসে চ্যানেল আইতে প্রচার করা হবে নাটকটি। এতে রুপার চরিত্রে অভিনয় করেছেন টয়া।

পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন রাজু আলীম। চিত্রগ্রহণে রয়েছেন জোবায়েদ হোসেন তুফান। চঞ্চল চৌধুরী, টয়া ছাড়াও এতে অভিনয় করেছেন ঈশানা খান, শহিদুল আলম সাচ্চু, কাজী উজ্জল, ইকবাল বাবু, রিয়াস হোসেন, মাহবুব আলম, মুনা চৌধুরী প্রমুখ।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ