শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪১
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

রিয়াল মাদ্রিদে আরও ৪ বছর থাকছেন ইসকো

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন ক্লাবটির আক্রমণাত্মক মিডফিল্ডার ইসকো। ৪ বছরের জন্য স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে নতুন চুক্তিতে স্বক্ষর করেছেন তিনি। নতুন চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত ইউরো চ্যাম্পিয়ন শিবিরে কাটাবেন ইসকো। এক অফিসিয়াল বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ।

ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে সম্মত হয়েছে রিয়াল মাদ্রিদ ও ইসকো। এর ফলে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতেই থাকবেন ২৫ বছর বয়সী এই ফুটবল তারকা। ‘

চলতি মৌসুমেই শেষ হওয়ার কথা ছিল ইসকোর সঙ্গে ক্লাবের আগের চুক্তিটির মেয়াদ। এর ফলে আসন্ন গ্রীষ্মকালীন দল বদলের সময় স্পেনের আন্তর্জাতিক এই তারকাকে নিয়ে সৃষ্ট গুজবের অবসান ঘটল। মালাগার সাবেক এই তরকা জাতীয় দলের হয়ে ২২টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়েছেন। চলতি মাসের শুরুতে বিশ্বকাপের বাছাই পর্বের মাচে ইতালির বিপক্ষে দুই গোল করেছেন এই স্প্যানিশ তারকা।

সাম্প্রতিক সময় জিনেদিন জিদানের অন্যতম প্রধান অস্ত্র হয়ে উঠেছেন ইসকো।

গত মৌসুমে তিনি গোল করেছেন ১১টি। ওই মৌসুমে চ্যাম্পিয়নস লিগ ও লা লিগার শিরোপা জয় করে রিয়াল মাদ্রিদ। ব্রাজিলের লেফট ব্যাক মার্সেলোর সঙ্গে রিয়ালের নতুন চুক্তি সম্পাদনের এক দিন পর নতুন এই চুক্তির খবর জানাল রিয়াল মাদ্রিদ। নতুন চুক্তির আলোকে মার্সেলোও ২০২২ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নব্যুতে কাটাবেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ