বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪৬
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

‘রিয়াল ছাড়ছেন রোনালদো’? বিস্ময় রামোসের

1 year ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রিয়াল মাদ্রিদ আর ক্রিস্টিয়ানো রোনালদো যেন হয়ে উঠেছেন সমার্থক। ২০০৯ সাল থেকে রিয়ালের বেশ কয়েকটি অবিস্মরণীয় সাফল্যের প্রধান রূপকার এই পর্তুগিজ তারকা। এখন হঠাৎ যদি শোনা যায় যে সেই রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে দিতে চান, তাহলে অবাক হওয়াটাই স্বাভাবিক। যেমনটা হয়েছেন তাঁর সতীর্থ সার্জিও রামোস। দলের সেরা খেলোয়াড়টি ক্লাব ছেড়ে দিতে চান, এমন তথ্য শোনার পর যারপরনাই অবাক হয়েছেন রিয়ালের অধিনায়ক।

২০০৯ সালে ট্রান্সফার ফির নতুন রেকর্ড গড়ে রিয়ালে পাড়ি জমানোর পর রোনালদো কাটিয়েছেন একটা সাফল্যমণ্ডিত সময়। জিতেছেন দুটি লা লিগা, দুটি কোপা দেল রে ও তিনটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা। রিয়ালের জার্সি গায়েই রোনালদো জিতেছেন তিনটি ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

এত কিছুর পরও সাম্প্রতিক সময়ে নাকি ভেতরে ভেতরে বেশ অসন্তোষ দানা বেঁধেছে রোনালদোর মনে। গত কয়েক মাসে তিনি দেখেছেন, কীভাবে নেইমারকে বিপুল টাকা খরচ করে দলে ভিড়িয়েছে প্যারিস সেইন্ট জার্মেইন। বার্সেলোনা থেকে কীভাবে বাড়ানো হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির বেতন। সবকিছু মিলিয়ে রিয়ালে নাকি কিছুটা অসন্তুষ্টই হয়ে উঠছেন রোনালদো।

এরই মধ্যে এল চিরিগুইতোর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, রোনালদো নাকি সত্যিই ভাবছেন রিয়াল ছেড়ে দেওয়ার কথা। রোনালদোর সঙ্গে রিয়ালের বর্তমান চুক্তির মেয়াদটা আছে ২০২১ সাল পর্যন্ত। রিয়াল এ বছর নাকি আবার চেয়েছিল নতুন একটা চুক্তি করতে। কিন্তু রোনালদো নতুন চুক্তি স্বাক্ষরে রাজি হননি। তিনি নাকি রিয়াল ছাড়তে চান ২০১৮ সালের জুলাইয়েই। দলের সেরা তারকাটিকে রিয়াল মাদ্রিদ যে কোনোমতেই হারাতে চাইবে না, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

রিয়ালের অধিনায়ক সার্জিও রামোস এ ব্যাপারে কিছু জানেন না বলে দাবি করেছেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বেশ অবাক হয়ে তিনি উত্তর দিয়েছেন, ‘রোনালদো চলে যাচ্ছে? আমি এ ব্যাপারে কিছুই জানি না। আপনারা তাঁকেই জিজ্ঞাসা করুন।’

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ