রবিবার,২১শে জানুয়ারি, ২০১৮ ইং,৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৭
দিনাজপুরে হলুদের রঙ্গে ভাসছে মাঠের পর মাঠ বেড়েছে সরিষা চাষের কদর ফুলবাড়ীতে ঘনকুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : আহত ২ গুরুতর ১ ॥ দিনাজপুর পল্লীশ্রীর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ॥ দিনাজপুর সরকারি মহিলা কলেজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ॥ পার্বতীপুরে চাকুরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপির অবস্থান কর্মসূচি চিরিরবন্দরে অবৈধ যানবাহন ট্রাক্টর চলাচল বন্ধের দাবীতে মানববন্ধন শ্রমিককে কান ধরে দাড় করিয়ে রাখার ঘটনায় সৈয়দপুরে রেলওয়ে কারখানায় বিক্ষোভ

রিয়াজ সিনেমায় ফিরতে চান

1 year ago , বিভাগ : বিনোদন,

riaz_36924মুক্তিনিউজ24.কম ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ গত ৩ সেপ্টেম্বর তার মাকে হারান। যশোরে নিজ গ্রামে রিয়াজ তার মাকে শায়িত করেন। এরপর পূর্ব পরিকল্পনা অনুযায়ী তিনি গত ৮ সেপ্টেম্বর ঈদ উদযাপন করতে স্ত্রী-সন্তানকে নিয়ে অস্ট্রেলিয়ার এডিলেটে যান। সেখানে ঈদ উদযাপন করার পাশাপাশি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান রিয়াজ। দু’সপ্তাহেরও বেশি সময় সেখানে থাকার পর  দেশে ফিরেন রিয়াজ। দেশে ফিরেই কাজের পরিকল্পনা শুরু করেন তিনি। রিয়াজ বলেন, যেহেতু আমি অভিনেতা, তাই অভিনয়ের বাইরে বিকল্প কিছু করার কোন পরিকল্পনা নেই। তাই চলতি মাসেই আবারো কাজে ফিরব। এরই মধ্যে কয়েকজন পরিচালকের সঙ্গে আমার কথাও হয়েছে। সবই খুব দ্রুত চূড়ান্ত করা হবে।’
এদিকে রিয়াজ আরো জানান, সিনেমাতেও কাজ করার ব্যাপারে কয়েকজন পরিচালকের সঙ্গে আলাপ চলছে তার। ব্যাটে-বলে মিলে গেলে আবারো সিনেমায় অভিনয় করবেন তিনি। এদিকে গেল ঈদে নতুন কোন নাটক ও টেলিফিল্মে রিয়াজকে দেখা যায়নি। যেদিন নতুন একটি নাটকের শুটিং করার কথা ছিল তার সেদিনই তার মা তাকে ছেড়ে পরপারে পাড়ি জমান। এরপর আর কাজ করার সময়ও ছিল না তার। চলে যান অস্ট্রেলিয়া। তবে গত ঈদে কবরী নির্দেশিত ও নির্মিত ‘ভালো থেকো’ নাটকটি বাংলাভিশনে প্রচার হয়। এটি রচনা করেন আকাশ রঞ্জন। এতে রিয়াজের বিপরীতে অভিনয় করেন সুমাইয়া শিমু। খণ্ডনাটক ও টেলিফিল্মে অভিনয় করলেও রিয়াজের কোনো আগ্রহ নেই ধারাবাহিক নাটকে অভিনয় করার।
রিয়াজ বলেন, ধারাবাহিকে কাজ করার কোনো ইচ্ছে নেই। এর বিশেষ কোনো কারণ নেই। আমি খণ্ডনাটক এবং টেলিফিল্মে কাজ করেই সন্তুষ্ট। এর বাইরে যেতে চাই না।
গত ঈদে নাটকে কাজ করার কারণ হচ্ছে তিনি চ্যানেল আইয়ে প্রচার চলতি রিয়েলিটি শো ‘ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’র বিচারক হিসেবে ব্যস্ত ছিলেন। পাশাপাশি ‘লাগ ভেলকি লাগ’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ