বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৫

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

রিয়াজ সিনেমায় ফিরতে চান

riaz_36924মুক্তিনিউজ24.কম ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ গত ৩ সেপ্টেম্বর তার মাকে হারান। যশোরে নিজ গ্রামে রিয়াজ তার মাকে শায়িত করেন। এরপর পূর্ব পরিকল্পনা অনুযায়ী তিনি গত ৮ সেপ্টেম্বর ঈদ উদযাপন করতে স্ত্রী-সন্তানকে নিয়ে অস্ট্রেলিয়ার এডিলেটে যান। সেখানে ঈদ উদযাপন করার পাশাপাশি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান রিয়াজ। দু’সপ্তাহেরও বেশি সময় সেখানে থাকার পর  দেশে ফিরেন রিয়াজ। দেশে ফিরেই কাজের পরিকল্পনা শুরু করেন তিনি। রিয়াজ বলেন, যেহেতু আমি অভিনেতা, তাই অভিনয়ের বাইরে বিকল্প কিছু করার কোন পরিকল্পনা নেই। তাই চলতি মাসেই আবারো কাজে ফিরব। এরই মধ্যে কয়েকজন পরিচালকের সঙ্গে আমার কথাও হয়েছে। সবই খুব দ্রুত চূড়ান্ত করা হবে।’
এদিকে রিয়াজ আরো জানান, সিনেমাতেও কাজ করার ব্যাপারে কয়েকজন পরিচালকের সঙ্গে আলাপ চলছে তার। ব্যাটে-বলে মিলে গেলে আবারো সিনেমায় অভিনয় করবেন তিনি। এদিকে গেল ঈদে নতুন কোন নাটক ও টেলিফিল্মে রিয়াজকে দেখা যায়নি। যেদিন নতুন একটি নাটকের শুটিং করার কথা ছিল তার সেদিনই তার মা তাকে ছেড়ে পরপারে পাড়ি জমান। এরপর আর কাজ করার সময়ও ছিল না তার। চলে যান অস্ট্রেলিয়া। তবে গত ঈদে কবরী নির্দেশিত ও নির্মিত ‘ভালো থেকো’ নাটকটি বাংলাভিশনে প্রচার হয়। এটি রচনা করেন আকাশ রঞ্জন। এতে রিয়াজের বিপরীতে অভিনয় করেন সুমাইয়া শিমু। খণ্ডনাটক ও টেলিফিল্মে অভিনয় করলেও রিয়াজের কোনো আগ্রহ নেই ধারাবাহিক নাটকে অভিনয় করার।
রিয়াজ বলেন, ধারাবাহিকে কাজ করার কোনো ইচ্ছে নেই। এর বিশেষ কোনো কারণ নেই। আমি খণ্ডনাটক এবং টেলিফিল্মে কাজ করেই সন্তুষ্ট। এর বাইরে যেতে চাই না।
গত ঈদে নাটকে কাজ করার কারণ হচ্ছে তিনি চ্যানেল আইয়ে প্রচার চলতি রিয়েলিটি শো ‘ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’র বিচারক হিসেবে ব্যস্ত ছিলেন। পাশাপাশি ‘লাগ ভেলকি লাগ’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ