রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৫

বৃষ্টি নামল শুটিংয়ে টিপু সুলতান ছিলেন খুনি, ধর্ষক রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার

রায়পুরে ভুল চিকিৎসায় স্কুল ছাত্রের মৃত্যু

download

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি :- লক্ষ্মীপুরের রায়পুর শহরের মা ও শিশু প্রাইভেট হাসপাতালে ডাক্তারদের ভুল চিকিৎসায় মো. সিয়াম (১১) নামে এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার রাতে ওই হাসপাতালে অপারেশন করার সময় সিয়ামের মৃত্যু হয়।
নিহত সিয়াম রায়পুরের পৌর মধুপুর গ্রামের প্রবাসী আমির হোসেনের ছেলে। সে সোনাপুর দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।
ঘটরা পর রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আবদুল রশিদ ও ঢাকা থেকে আগত ডা. রহুল আমিন পলাতক রয়েছেন। তবে রুহুল আমিনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
সিয়ামের মা পারভিন বেগম বলেন, দুপুরে ছেলের পেটের ব্যাথা নিয়ে হাসপাতালে আনেন। রাতে অ্যাপেন্ডিসাইটিস হয়েছে বলে তার ছেলেকে অপারেশনে নেয় ডাক্তাররা। এ সময় তার মৃত্যু হয়। তার অভিযোগ ভুল চিকিৎসার কারণে তার ছেলের মৃত্যু হয়েছে।
রায়পুর থানার অফিসার ইনচার্জ(ওসি) লোকমান হোসেন বলেন, শিশু মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ