বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০১৯ ইং-৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২২
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

রাশেদ সোহরাওয়ার্দীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৎকালীন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর একমাত্র ছেলে রাশেদ সোহরাওয়ার্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ শনিবার এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

রাশেদ সোহরাওয়ার্দী গত ৭ ফেব্রুয়ারি তার লন্ডনের নিজ বাসায় ইন্তেকাল করেন। লন্ডনে বাংলাদেশ হাই কমিশনের প্রেস মিনিস্টার আশিকুন নবী চৌধুরী আজ এক বিজ্ঞপ্তিতে জানান, সেখানকার পুলিশের ভাষ্যমতে তার নিজ বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

মরহুমের পিতা হোসেন শহীদ সোহরাওয়ার্দী খ্যাতিমান বাঙালি রাজনীতিবিদ ও আইনজীবী ছিলেন। তিনি পাকিস্তান আওয়ামী লীগ থেকে ১৯৫৬ সালের ১২ সেপ্টেম্বর থেকে ১৯৫৭ সালের ১৭ অক্টোবর পদত্যাগের আগে পর্যন্ত পাকিস্তানের পঞ্চম প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বপালন করেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ