বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৩
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

রাশিয়ায় গির্জায় বন্দুকধারীর হামলায় নিহত ৫

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রাশিয়ার একটি গির্জায় বন্দুকধারীর হামলায় ৫ নারী নিহত হয়েছেন। দেশটির ভোলাটিলে রিপাবলিক অব দাগেস্তান এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।

রুশ কর্মকর্তারা জানিয়েছেন, বন্দুকধারীর হামলায় এক পুলিশ কর্মকর্তা, ন্যাশনাল গার্ডের এক সদস্যসহ আরও ৫ জন আহত হয়েছেন।
এক ব্যক্তি গির্জার লোকজনকে লক্ষ্য করে গুলি ছুড়লে ওই হতাহতের ঘটনা ঘটেছে। কিন্তু হামলা চালানোর পর পরই পুলিশের গুলিতে ঘটনাস্থলেই ওই হামলাকারী নিহত হয়। ২২ বছর বয়সী খলিল খালিলোভ নামের ওই হামলাকারী দাগেস্তানের বাসিন্দা।
জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) ওই হামলার দায় স্বীকার করেছে।
আইএসের মুখপত্র আমাক নিউজ এজেন্সির খবরে জানানো হয়েছে, তাদের এক যোদ্ধা ওই হামলা চালিয়েছে। বন্দুকধারী ওই ব্যক্তি একটি শিকারী বন্দুক নিয়ে গির্জায় উপস্থিত লোকজনের ওপর গুলি ছোড়েন। ৪ নারী ঘটনাস্থলেই নিহত হন। অপর একজন আহত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
গির্জার এক যাজক বলেন, আমরা প্রার্থনা শেষ করে গির্জা থেকে বের হওয়া শুরু করছিলাম। সে সময় একজন গির্জার দিকে এগিয়ে আসেন এবং গুলি করতে থাকেন। তার গুলিতে ৪ জন নিহত হয়েছে।

ওই যাজক জানিয়েছেন, হামলাকারীর হাতে একটি রাইফেল এবং একটি ছুরি ছিল।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ