বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩১

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

রাম রহিমের বিরুদ্ধে হত্যা মামলার শুনানি আজ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজ শনিবার ভারতের বিতর্কিত ধর্মগুরু এবং ডেরা সাচ্চা সওদার প্রধান গুরমিত রাম রহিম সিং এর বিরুদ্ধে পৃথক দুটি হত্যা মামলার শুনানি হবে। এ উপলক্ষে হরিয়ানা রাজ্যের পাঁচকোলা শহরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, সিরসার সাংবাদিক রামচন্দ্র ছত্রাপতি ও ডেরার প্রাক্তন ম্যানেজার রণজিৎ সিংকে খুনের অভিযোগে তার  বিরুদ্ধে এ মামলা চলছে।

আদালত সূত্রে জানা গেছে, সিবিআইয়ের বিশেষ বিচারক জগদীপ সিংয়ের আদালতে এই মামলার শুনানি হবে। এর আগে এই একই আদালতে দুই নারী শিষ্যকে ধর্ষণ মামলায় রাম রহিমকে ২০ বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

এ ব্যাপারে হরিয়ানা পুলিশের মহাপরিচালক বিএস সান্ধু বলেন, শুক্রবার থেকেই আদালত চত্বরে প্রচুর আধাসেনা ও পুলিশ মোতায়েন করা হয়েছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে শহর-লাগোয়া এলাকাতেও।

তিনি আরও বলেন, যদিও আদালতে সশরীরে উপস্থিত থাকবে না গুরমিত। ভিডিও কনফারেন্সের মাধ্যমে রোহটকের সুনারিয়া জেল থেকে চলবে শুনানি।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ