মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৯
পার্বতীপুরে এসিড সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা লালপুরে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত বেপরোয়াভাবে চলাচল করছে চার্জার চালিত ভ্যান মেধাবী ছাত্র অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাপ্রত্যাহারের দাবী ॥ ফুলবাড়ী থানা প্রেস কাবের সাংবাদিকদের তীব্র নিন্দা ও ক্ষোভ ॥ ফুলবাড়ীতে তেল গ্যাস খনিজ সম্পদ বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির সংবাদ সম্মেলন ॥ বান্দরবানে বিকল্প প্রার্থী চাই আ.লীগ

রামোসের লাল কার্ডের রেকর্ড

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  লা লিগায় বার্সেলোনার ড্রয়ের খবরটি জেনেই অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ। জয় পেলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার সঙ্গে পয়েন্ট ব্যবধান কিছুটা কমিয়ে আনতে পারত লস ব্লাঙ্কোসরা। কিন্তু শেষ পর্যন্ত তাদেরও মাঠ ছাড়তে হয়েছে ড্রয়ের হতাশা নিয়ে। গোলশূন্য ড্রয়ের রাতে লাল কার্ড দেখার রেকর্ড গড়েছেন রিয়ালের অধিনায়ক সার্জিও রামোস।

প্রথমার্ধেই একবার হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করা হয়েছিল রামোসকে। খেলা শেষ হওয়ার আগমুহূর্তে ৮৪ মিনিটের মাথায় দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখেছেন রিয়াল অধিনায়ক। মাঠ ছেড়েছেন লাল কার্ড দেখে। লা লিগায় এ নিয়ে ১৯ বার লাল কার্ড দেখলেন রামোস। আর সব মিলিয়ে ক্যারিয়ারে তিনি লাল কার্ড দেখেছেন মোট ২৪ বার।

অ্যাথলেটিক বিলবাওয়ের মাঠ সান মেমে স্টেডিয়ামে বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করেছিলেন রিয়ালের তারকা ফুটবলাররা। আক্রমণভাগের দুই প্রধান সেনানী ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমা, দুজনেই গোল পাননি গোলপোস্টে শট মেরে।

লা লিগার এবারের মৌসুমে রোনালদো ভুগছেন চরম গোলখরায়। এখন পর্যন্ত মাত্র দুটি গোল করতে পেরেছেন এই পর্তুগিজ তারকা। অন্যদিকে তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি করেছেন ১৩টি গোল। বিলবাওয়ের বিপক্ষে এই গোলশূন্য ড্রটা নিশ্চিতভাবেই হতাশা আরও বাড়াবে রোনালদোর।

টানা দুই ম্যাচে ড্র করে হোঁচট খেলেও অবশ্য পয়েন্ট তালিকার শীর্ষস্থান এখনো আছে বার্সেলোনার দখলে। ১৪ ম্যাচ শেষে ৩৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে বার্সা। এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভ্যালেন্সিয়া। তৃতীয় ও চতুর্থ স্থানের দখল নিয়েছে মাদ্রিদের দুই ক্লাব আতলেতিকো ও রিয়াল। ১৪ ম্যাচ শেষে আতলেতিকোর সংগ্রহ ৩০ পয়েন্ট। আর চতুর্থ স্থানে থাকা রিয়ালের ঘরে জমা হয়েছে ২৮ পয়েন্ট।

সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ