রবিবার,২২শে জানুয়ারি, ২০১৭ ইং,৯ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১২
পাঁচবিবিতে ৫৪ পিস ভারতীয় সাইকেল জব্দ কিশোরগঞ্জে ২১৩ পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার ‘শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোযোগ দিতে হবে’-প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো পার্বতীপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন পার্বতীপুরে মাদক বিরোধী অভিযান ৫৬ টি মামলা দায়ের।। গ্রেফতার-৯৬ আখেরি মোনাজাতে অংশ নিতে মুসল্লিদের ঢল

রামগঞ্জে ইয়াবা রানী গ্রেফতার,১৯০ পিস ইয়াবা উদ্বার

14581387_1271242249562754_430972423300061815_n-640x360

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ-

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ লাকী আক্তার নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, রামগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ৯ নম্বর ভোলাকোট ইউনিয়নের মুক্তারপুর থেকে তাকে ১৯০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

থানা ও স্থানীয়সূত্রে জানায়, আজ বুধবার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রামগঞ্জ থানার এস আই সানাউল্যাহ স্থানীয় গ্রামবাসীর সহযোগীতায় ঐ এলাকার মুক্তারপুর গ্রামের কাজেম উদ্দীন ব্যপারী বাড়ীর জসিম উদ্দীনের স্ত্রী লাকি বেগমকে ১৯০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। লাকি বেগম একজন চিহ্নিত মাদক বিক্রেতা ও পাচারকারী। সে পাশ্ববর্তি চাটখিল ও শাহরাস্তি থেকে বিভিন্ন উপায়ে ইয়াবাসহ মাদক এনে এজেন্টের মাধ্যমে পাইকারী বিক্রি করে আসছে।স্থানীয়দের সহযোগীতায় তাকে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ তোতা মিয়া জানান, আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: