বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৮

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

রাবিতে কৃতি শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান আগামীকাল

download

রাবি প্রতিনিধি:
স্নাতক এবং   স্নাতকোত্তর পরীক্ষায় প্রথম শ্রেণিসহ অনুষদে প্রথম স্থান অর্জনের জন্য ‘অগ্রণী ব্যাংক স্বর্ণপদক’ প্রদান করবে রাজশাহী বিশ্ববিদ্যালয়। আগামীকাল বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় সিনেট ভবনে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী নুুরুল ইসলাম নাহিদ এমপি উপস্থিত থেকে এ পুরস্কার প্রদান করবেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অগ্রণী ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত ও ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শাম্স-উল ইসলাম।
এবার ৬৪ জনকে অগ্রণী ব্যাংক স্বর্ণপদক, ৩ জনকে ড. মমতাজ উদ্দিন আহমদ স্বর্ণপদক ও ১ জনকে ডা. এ কে খান স্বর্ণপদক প্রদানের জন্য নির্বাচিত করা হয়েছে।
প্রসঙ্গত, ¯œাতক (সম্মান) এবং ¯œাতকোত্তর পরীক্ষায় প্রথম শ্রেণিসহ অনুষদে প্রথম স্থান অর্জনের জন্য অগ্রণী ব্যাংক স্বর্ণপদক; দর্শন বিভাগে ¯œাতকোত্তর পরীক্ষায় প্রথম শ্রেণিসহ প্রথম স্থান অর্জনের জন্য ড. মমতাজ উদ্দিন আহমদ স্বর্ণপদক এবং এমবিবিএস শেষ বৃত্তিমূলক (নিয়মিত) পরীক্ষায় প্রথম স্থান অর্জনের জন্য ডা. এ কে খান স্বর্ণপদক প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ