রবিবার,১৮ই নভেম্বর, ২০১৮ ইং,৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৮
যে কারণে ফোনের চার্জ দ্রুত ফুরিয়ে যাচ্ছে পদত্যাগের জন্য চাপ জাকারবার্গকে রোনালদো ছাড়াই সেমিফাইনালে পর্তুগাল অস্ট্রেলিয়া সফরে ভারতকেই ফেভারিট মানছেন ওয়ার্ন কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে মিয়াঁদাদের কড়া বার্তা অস্ট্রেলিয়ায় কিসের অভাব অনুভব করবে ভারত, জানালেন হাসি ওয়েডিং গিফট! মাদাম তুসোয় উঠছে দীপিকার মূর্তি

প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের নতুন ভবন

1 week ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রাথমিক শিক্ষকদের প্রশিক্ষণের জন্য ১০ তলা ভবন তৈরি হয়েছে। বৃহস্পতিবার (৮নভেম্বর) মিরপুরে ভবনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান। উদ্বোধনী বক্তব্যে তিনি প্রাথমিক শিক্ষার উন্নয়নে সরকারের নানা কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গিয়াস উদ্দিন মজুমদার, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বলেন, দীর্ঘ প্রচেষ্টার পর শিক্ষকদের প্রশিক্ষণ ইনস্টিটিউট তৈরি করা হয়েছে। আজকে যেখানে পিটিআই ভবন নির্মাণ হয়েছে দীর্ঘদিন ধরে দেড় একরের এই জায়গাটি দলীয় প্রভাবে দখল করে রাখা হয়েছিল। কিন্তু এখন থেকে আর সে সুযোগ থাকবে না। আওয়ামী লীগের নামে কাউকে আর এখানে দখলের সুযোগ দেয়া হবে না। এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্যের সহযোগিতা কামনা করেন তিনি। এছাড়াও অনুষ্ঠানে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তা, শিক্ষক, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সূত্র: দৈনিকশিক্ষা

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ