শুক্রবার,১৯শে অক্টোবর, ২০১৮ ইং,৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৮
চলচ্চিত্রেও দারুণ জনপ্রিয়তা পেয়েছিল বাচ্চুর গান বাংলাদেশে হিন্দু-মুসলমান ঐক্যবদ্ধভাবে চলবে -শ্রীপুরে পূজামন্ডপ পরিদর্শনে ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু সাগর পাড়ে উদ্ধোধন হলো স্কুল কাম সাইকোন সেল্টার ডোমারে ৫ জিএমবি সদস্য আটক। “এক হাতেই শিক্ষা ও সংসার সামলাচ্ছেন ফেরদাউস” বোচাগঞ্জে শেখ রাসেল ৫৪তম জন্ম বার্ষিকী উদযাপন ফুলবাড়ী বিজিবি কর্তৃক সীমান্তে চোরাচালান অভিযান চালিয়ে সাড়ে ৫ লক্ষ টাকার মাদক আটক ॥

রাজীবের দুই ভাইকে ৫০ হাজার টাকা দিলেন সমাজকল্যাণমন্ত্রী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক দুঘর্টনায় নিহত রাজীবের দুই ভাই আব্দুল্লাহ ও মেহেদীর হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দিলেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন। এসময় রাজীবের খালা ও মামা এতিম দুই ভাইয়ের সঙ্গে উপস্থিত ছিলেন। আজ মঙ্গলবার আগারগাঁও সমাজসেবা অধিদফতরে তাদের হাতে এ টাকা তুলে দেয়া হয়।

সমাজকল্যাণমন্ত্রী তাদেরকে নগদ সরকারি আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি এতিম দুই ভাইয়ের পড়ালেখা বাবদ মাসিক কিস্তি প্রদানের ব্যাপারে এবং এতিম দুই ভাই যদি সরকারি শিশু নিবাসে থাকতে চায় তাহলে তাদের সেখানে থাকা খাওয়ার সুব্যবস্থা করার জন্য সমাজসেবা মহাপরিচালককে তৎক্ষণাৎ নির্দেশনা প্রদান করেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মন্ত্রীর কাছ থেকে নগদ আর্থিক অনুদান নিতে গিয়ে রাজীবের খালা দুই বাস চালকের সর্বোচ্চ সাজা দাবি করে বলেন, ‘রাজীব অনেক কষ্ট করে পড়ালেখা করেছে। টিউশনি করে ছোট দুই ভাইয়ের পড়ার খরচ বহন করেছে; অথচ নির্দয় বাস চালকের কারণে তারা আজ ভাই হারা। এই চালকদের সর্বোচ্চ সাজা যেন হয়, এ প্রত্যাশা নিয়ে আমরা বেঁচে থাকবো।’

রাশেদ খানে মেনন এ সময় তাদেরকে সান্ত্বনা দেন ও দুই বাস চালকের সর্বোচ্চ সাজা প্রাপ্তির ব্যাপারে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক গাজী মুহাম্মদ নুরুল কবির, অতিরিক্ত সচিব ও পরিচালক (কার্যক্রম) আবু মোহাম্মদ ইউসুফ, পরিচালক (প্রশাসন ও অর্থ) জুলিয়েট বেগম, পরিচালক (প্রতিষ্ঠান) মো. আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ সমাজসেবা অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ইকবাল হোসেন খান, মহাসচিব মো. সাফায়েত হোসেন তালুকদার প্রমুখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ