মঙ্গলবার-১৯শে মার্চ, ২০১৯ ইং-৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৬
চিরিরবন্দরে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা ফুলছড়ি প্রিজাইডিং অফিসারকে লাঞ্ছিত করার অপরাধে স্বতন্ত্র প্রার্থী আটক নীলফামারীতে তিন দিনব্যাপী বই মেলা শুরু লালমনিরহাটে ১ সন্তানের জননীর আত্মহত্যা হাকিমপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক বৃদ্ধা আহত লালমনিরহাট আঞ্চলিক পাসপোর্ট অফিসটি দালালদের হাতে জিম্মি- পাসপোর্ট প্রার্থীরা হয়রানীর শিকার জিনমিক্স পদ্ধতিতে চিকিৎসা নিয়ে আইইউবিতে সেমিনার

রাজি থাকলে খালেদাকে কাল বিএসএমএমইউতে নেওয়া হবে

9 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজি থাকা সাপেক্ষে আগামীকাল মঙ্গলবার তাকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেওয়া হবে বলে জানিয়েছেন কারা কর্তৃপক্ষ।

আজ সোমবার কারা অধিদপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন এ কথা জানান।

কারা মহাপরিদর্শক বলেন, তবে উনি যদি রাজি থাকেন। উনার রাজি হওয়ার একটা বিষয় আছে।

তিনি বলেন, বিএনপির দাবি অনুযায়ী তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়ার কোনো সুযোগ এই মূহূর্তে কারাবিধি অনুযায়ী নেই। তবে সরকার চাইলে বেসরকারি হাসপাতালে কারও চিকিৎসায় অনুমোদন দিতে পারে। এক্ষেত্রে চিকিৎসা ব্যয় কে বহন করবে, কীভাবে করবে, তার ফয়সালা করতে হবে।

খালেদা জিয়ার ইচ্ছা অনুযায়ী তাকে ইউনাইটেড হাসপাতালে নিলে অসুবিধা কী? সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে আইজি প্রিজন বলেন, খালেদা জিয়ার যে অসুখ, তা বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালেই চিকিৎসা করা সম্ভব। তবে এক্ষেত্রে সরকার নতুন করে সিদ্ধান্ত নিলে অবশ্যই তাকে বেসরকারি হাসপাতালে নেওয়া হবে।

কারা মহাপরিদর্শক বলেন, খালেদা জিয়ার অজ্ঞান হয়ে পড়ে যাওয়ার বিষয়টি মিথ্যাচার। আমরা বলছি, তিনি পুরোপুরি অজ্ঞান হননি। তিনি ইমব্যালেন্সড হয়েছিলেন। তাকে তাৎক্ষণিকভাবে চিকিৎসাও করা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি থেকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন খালেদা জিয়া।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ