বৃহস্পতিবার,২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০০
৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস যুব শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ পিছিয়ে থাকবে না’ বাংলাদেশে নগর স্বাস্থ্য সেবার উন্নয়নে এডিবির ১১ কোটি ডলারের ঋণ অনুমোদন বেসরকারি পর্যায়ে পেনশন চালু করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী গানের ব্যান্ড খুলছেন শুভশ্রী! তামিমকে ফোন করলেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন নওয়াজ শরীফ

রাজাপুর সীমান্তে বাংলাদেশিকে জবাই করে হত্যা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  মাদকদ্রব্য ব্যবসার নাম করে কৌশলে ভারতীয় অংশে ডেকে নিয়ে কবির হোসেন (৪২) নামে এক বাংলাদেশি মাদকব্যবসায়ী ও বিজিবির সোর্সকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। আজ রবিবার বিকেলে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রাজাপুর সীমান্তের বিপরীতে ভারতের অভ্যন্তরের একটি কলাবাগানে এ ঘটনা ঘটে।

উথলী ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের সাবেক সদস্য আশরাফ আলী ও গ্রামবাসী জানিয়েছেন, জীবননগর উপজেলার সীমান্ত এলাকা রাজাপুর গ্রামের মজিবর রহমানের ছেলে কবির হোসেন একজন মাদক চোরাচালানী। এর পাশাপাশি সে বিজিবির সোর্স হিসেবেও কাজ করে থাকে। বেশ কিছু দিন ধরে ভারতীয় মাদক ব্যবসায়ীদের মাদক বিজিবি দিয়ে ধরিয়ে দেয়ার কারণে ভারতীয় মাদক ব্যবসায়ীরা তার ওপর নাখোশ ছিলো।

রবিবার বিকেল ৩ টার দিকে মাদক ব্যবসার নাম করে ভারতীয় মাদক ব্যবসায়ীরা কৌশলে তাকে ভারতের অভ্যন্তরে ডেকে নিয়ে যায়। বিকেল ৪ টার দিকে ভারতের অভ্যন্তরের একটি কলাবাগানে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও জবাই করে জখম করে ফেলে রাখে। পরে খবর পেয়ে তার স্বজনরা গুরুতর আহত অবস্থায় কবিরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. হেলেনা আক্তার নিপা তাকে মৃত বলে ঘোষণা করেন। এ সময় স্বজনরা তড়িঘড়ি করে তার লাশ নিয়ে হাসপাতাল ছেড়ে চলে যায়।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ এনামুল হক জানান, হত্যাকান্ডের ঘটনা শুনেছি। এ ব্যাপারে খোজখবর নেওয়া হচ্ছে।

ঝিনাইদহ-৫৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জিল্লুর রহমান জানান, জীবননগর হাসপাতালে একটি লাশ পাওয়া গেছে বলে শুনেছি। তবে তার লাশ কোথা থেকে উদ্ধার করা হয়েছে সে সম্পর্কে আমার কিছু জানা নেই।

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ