মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৫

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

রাজশাহীতে ছেলেকে কুপিয়ে হত্যা করেছে মা

hotta-kopiye_33957
রাজশাহী সংবাদদাতা: রাজশাহীতে শাহরিয়ার আলম কাব্য (৭) নামে সন্তানকে কুপিয়ে হত্যা করেছেন মা। শনিবার গভীর রাতে নগরীর বুধপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মা তসলিমাকে (৩০)  আটক করেছে পুলিশ।
তসলিমা কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। কাব্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুলের শিশু শ্রেণির ছাত্র ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানান, কাব্যের বাবা রফিকুল ইসলাম মেহেরচণ্ডি উচ্চবিদ্যালয়ের শিক্ষক। এ ছাড়া তার একটি ওষুধের দোকান আছে। ঈদের ছুটিতে কাব্য নগরীর সাধুর মোড় এলাকায় তার নানাবাড়ি বেড়াতে গিয়েছিল। শনিবার সন্ধ্যায় কাব্যের বাবা তাকে বাড়িতে নিয়ে আসেন। ছেলেকে বাড়িতে রেখে তিনি ওষুধের দোকানে যান।
রাতে বাড়ি ফিরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পান। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় দরজার ফাঁক দিয়ে দেখেন কাব্য রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পাশে তসলিমাও অজ্ঞান অবস্থায় পড়ে আছেন।
পরে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ভেতর থেকে কাব্যের মৃতদেহ উদ্ধার করে।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির জানান, তসলিমাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থল থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। কাব্যের লাশ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবিনিউজ
আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ