বৃহস্পতিবার,২৭শে জুলাই, ২০১৭ ইং,১২ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫১

আজ ঢাকার মঞ্চে গাইবেন সুনিধী চৌহান অস্ট্রেলিয়া প্রতিনিধি দল নিরাপত্তা নিয়ে সন্তোষ পলাশবাড়িতে ট্রাক্টর উদ্ধারসহ আন্ত:জেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার স্বাধীন প্রসিকিউশন সার্ভিস হবে : আইনমন্ত্রী পলাশবাড়ীতে বিস্ফোরক মামলার পলাতক আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার কৃষক হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড বিপর্যয়ের আশংকায় রয়েছে ৮৭ বছরের কালুরঘাট সেতু

রাজধানী ও গাজীপুরে বিজিবি মোতায়েন

fileমুক্তিনিউজ24.কম ডেক্স: মানবতাবিরোধী অপরাধে মৃত্যু-দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেমের ফাঁসির রায় কার্যকরকে কেন্দ্র করে ঢাকায় ৬ এবং গাজীপুরে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।
এদিকে, সকাল থেকে কাশিমপুর কারাগারের চারপাশে এবং কারা ফটকের সামনে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা দেখা গেছে। সেই সাথে আজ সকাল থেকে অন্যান্য আসামির স্বজন ও দর্শনার্থীদের ভেতরে ঢোকার ব্যাপারে বাড়তি তল্লাশি এবং কড়াকড়ি আরোপ করা হয়েছে।
দু’দিন ধরে প্রাণ ভিক্ষা চাওয়ার বিষয়টি ঝুলে থাকার পর গতকাল কারা কর্তৃপক্ষকে তার সিদ্ধান্তের কথা জানান মীর কাসেম আলী। একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যু-দণ্ডপ্রাপ্ত জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মীর কাসেম আলী দেশের সর্বোচ্চ আদালতের রায়, পুনর্বিবেচনার আবেদন করেছিলেন।
গত মঙ্গলবার আপিল বিভাগ সেই আবেদন খারিজ করে মৃত্যুদণ্ড বহাল রাখলে বিচার-প্রক্রিয়া শেষ হয়। এরপর থেকেই গাজীপুরের কাশিমপুর কারাগার এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। এবিনউজ

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ