বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৩
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

রাজধানী ও গাজীপুরে বিজিবি মোতায়েন

2 years ago , বিভাগ : ঢাকা,

fileমুক্তিনিউজ24.কম ডেক্স: মানবতাবিরোধী অপরাধে মৃত্যু-দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেমের ফাঁসির রায় কার্যকরকে কেন্দ্র করে ঢাকায় ৬ এবং গাজীপুরে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।
এদিকে, সকাল থেকে কাশিমপুর কারাগারের চারপাশে এবং কারা ফটকের সামনে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা দেখা গেছে। সেই সাথে আজ সকাল থেকে অন্যান্য আসামির স্বজন ও দর্শনার্থীদের ভেতরে ঢোকার ব্যাপারে বাড়তি তল্লাশি এবং কড়াকড়ি আরোপ করা হয়েছে।
দু’দিন ধরে প্রাণ ভিক্ষা চাওয়ার বিষয়টি ঝুলে থাকার পর গতকাল কারা কর্তৃপক্ষকে তার সিদ্ধান্তের কথা জানান মীর কাসেম আলী। একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যু-দণ্ডপ্রাপ্ত জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মীর কাসেম আলী দেশের সর্বোচ্চ আদালতের রায়, পুনর্বিবেচনার আবেদন করেছিলেন।
গত মঙ্গলবার আপিল বিভাগ সেই আবেদন খারিজ করে মৃত্যুদণ্ড বহাল রাখলে বিচার-প্রক্রিয়া শেষ হয়। এরপর থেকেই গাজীপুরের কাশিমপুর কারাগার এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। এবিনউজ

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ