বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৬
শ্রীমঙ্গলে দু’দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ সমাপ্ত অর্থ মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্পে আকর্ষণীয় চাকরির সুযোগ ‘রপ্তানি আয় ২০২১ সালে ৬০ বিলিয়ন ডলার ছাড়িয়ে যাবে’ কঠিন সময়ে অধিনায়কত্ব পেয়েও চাপে নেই তামিম জিয়ার মাজারে খালেদা জিয়ার শ্রদ্ধা লালপুরে কৃতী শিার্থীদের সংবর্ধনা পাঁচবিবিতে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

রাজধানী ও গাজীপুরে বিজিবি মোতায়েন

fileমুক্তিনিউজ24.কম ডেক্স: মানবতাবিরোধী অপরাধে মৃত্যু-দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেমের ফাঁসির রায় কার্যকরকে কেন্দ্র করে ঢাকায় ৬ এবং গাজীপুরে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।
এদিকে, সকাল থেকে কাশিমপুর কারাগারের চারপাশে এবং কারা ফটকের সামনে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা দেখা গেছে। সেই সাথে আজ সকাল থেকে অন্যান্য আসামির স্বজন ও দর্শনার্থীদের ভেতরে ঢোকার ব্যাপারে বাড়তি তল্লাশি এবং কড়াকড়ি আরোপ করা হয়েছে।
দু’দিন ধরে প্রাণ ভিক্ষা চাওয়ার বিষয়টি ঝুলে থাকার পর গতকাল কারা কর্তৃপক্ষকে তার সিদ্ধান্তের কথা জানান মীর কাসেম আলী। একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যু-দণ্ডপ্রাপ্ত জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মীর কাসেম আলী দেশের সর্বোচ্চ আদালতের রায়, পুনর্বিবেচনার আবেদন করেছিলেন।
গত মঙ্গলবার আপিল বিভাগ সেই আবেদন খারিজ করে মৃত্যুদণ্ড বহাল রাখলে বিচার-প্রক্রিয়া শেষ হয়। এরপর থেকেই গাজীপুরের কাশিমপুর কারাগার এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। এবিনউজ

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: