শুক্রবার,১৯শে অক্টোবর, ২০১৮ ইং,৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০১
চলচ্চিত্রেও দারুণ জনপ্রিয়তা পেয়েছিল বাচ্চুর গান বাংলাদেশে হিন্দু-মুসলমান ঐক্যবদ্ধভাবে চলবে -শ্রীপুরে পূজামন্ডপ পরিদর্শনে ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু সাগর পাড়ে উদ্ধোধন হলো স্কুল কাম সাইকোন সেল্টার ডোমারে ৫ জিএমবি সদস্য আটক। “এক হাতেই শিক্ষা ও সংসার সামলাচ্ছেন ফেরদাউস” বোচাগঞ্জে শেখ রাসেল ৫৪তম জন্ম বার্ষিকী উদযাপন ফুলবাড়ী বিজিবি কর্তৃক সীমান্তে চোরাচালান অভিযান চালিয়ে সাড়ে ৫ লক্ষ টাকার মাদক আটক ॥

রাজধানীর সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ অধ্যাপক উম্মে হাবিবা ইন্তেকাল করেছেন

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ac%e0%a7%81মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ অধ্যাপক উম্মে হাবিবা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার সকালে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার বয়স হ‌য়ে‌ছিল ৫৮ বছর। তিনি শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোল্লা জালাল উদ্দিনের স্ত্রী। তিনি এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য ছাত্রছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন।

অধ্যাপক উম্মে হাবিবার প্রথম জানাজা বাদ জোহর সরকারি বিজ্ঞান কলেজ প্রাঙ্গণে এবং দ্বিতীয় জানাজা বাদ আসর মিরপুর-২-এর অফিসার্স অ্যাপার্টমেন্ট জামে মসজিদে (গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয়ের কাছে) অনুষ্ঠিত হবে।

এদি‌কে অধ্যাপক উম্মে হাবিবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

শিক্ষামন্ত্রী এক শোকবার্তায় বলেন, অধ্যাপক উম্মে হাবিবার মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ দক্ষ শিক্ষক ও শিক্ষাবিদকে হারাল।

তিনি বলেন, উম্মে হাবিবার অকাল মৃত্যু পুরো শিক্ষা পরিবারের জন্য এক অপূরণীয় ক্ষতি।

অধ্যাপক উম্মে হাবিবার মৃত্যুর সংবাদ পেয়ে শিক্ষামন্ত্রী সকালে মরহুমার মিরপুরের বাসায় যান এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

শিক্ষাসচিব মো. সোহরাব হোসাইনও উম্মে হাবিবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

 

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ