বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:০৭
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর গেণ্ডারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো এক আরোহী।

গতকাল বুধবার রাত ২টার দিকে গেণ্ডারিয়ার স্বামীবাগ এলাকার শক্তি ও সাধনা ঔষধালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই আরোহী হলেন যাত্রাবাড়ীর মীর হাজারিবাগ এলাকার শাহিন ভূঁইয়ার ছেলে সালাউদ্দিন রাহেল ও একই এলাকার ফজল আকনের ছেলে রাসেল আকন।

রাসেলের পরিবার সূত্রে জানা গেছে, রাতে তিন বন্ধু লালবাগ এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে ওই এলাকায় একটি কাভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তারা তিনজনেই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাহেল ও রাসেলকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। লাশ মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ