মঙ্গলবার,২২শে জানুয়ারি, ২০১৯ ইং,৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৩
“জলঢাকায় অফিস চলাকালীন দেয়ালে কাপড় শুকানো,কক্ষে তালা ও বাহিরে জাতীয় পতাকা উড়ছে” লালপুরে পৌর কাউন্সিলর জামিরুলের দাফন সম্পন্ন, শোকাহত এলাকা ৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন হয়নি – লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর বিআরটিএ’র স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি মার্কেটিং এক্সিকিউটিভ নিয়োগ দেবে এসিআই

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর গেণ্ডারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো এক আরোহী।

গতকাল বুধবার রাত ২টার দিকে গেণ্ডারিয়ার স্বামীবাগ এলাকার শক্তি ও সাধনা ঔষধালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই আরোহী হলেন যাত্রাবাড়ীর মীর হাজারিবাগ এলাকার শাহিন ভূঁইয়ার ছেলে সালাউদ্দিন রাহেল ও একই এলাকার ফজল আকনের ছেলে রাসেল আকন।

রাসেলের পরিবার সূত্রে জানা গেছে, রাতে তিন বন্ধু লালবাগ এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে ওই এলাকায় একটি কাভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তারা তিনজনেই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাহেল ও রাসেলকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। লাশ মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ