শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৪
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

রাজধানীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

2 years ago , বিভাগ : ঢাকা,
khun-(churi)_23297 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:রাজধানীর হাজারীবাগ এলাকায় পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে খুন হয়েছেন স্ত্রী। নিহতের নাম হামিদা বেগম (৩৫)।
সোমবার রাত সাড়ে ১১টায় হাজারীবাগ বালুরমাঠ এলাকায় একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের স্বামী মো. নাছির উদ্দিন পলাতক রয়েছেন।
প্রতিবেশী নুরজাহান বেগম জানান, সোমবার রাত ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে টাকা-পয়সা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী ক্ষিপ্ত হয়ে ছুরি দিয়ে হামিদার বুকের বাম পাশে আঘাত করেন। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসেন। হামিদাকে নিয়ে সবাই ব্যস্ত হয়ে পড়লে এ সুযোগে পালিয়ে যান স্বামী নাছির। আহত অবস্থায় উদ্ধার করে প্রতিবেশীরাই হামিদা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। নিহতের স্বামী নাছির উদ্দিন একজন জুতা বিক্রেতা বলে জানান নুরজাহান।
এ ঘটনা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ