বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০২
পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে পুলিশের হাতে মাদক সহ ২ মহিলা আটক ॥ উন্মুক্ত হলো ঠাকুরগাঁও বিজিবি হাসপাতাল

রাজধানীতে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

mittodeho-uddar-logo_25139মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর একটি বাসা থেকে খাদিজা ওরফে জান্নাত (৪) নামে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। দারুসসালাম ছোট দিয়াবাড়ি এলাকার একটি বাসা থেকে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মহেশ চন্দ্র সিংহ জানান, ছোট দিয়াবাড়ির ৩৫ নম্বর বাসায় বাবা-মায়ের সঙ্গে থাকত শিশুটি। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর রাকিব (১৪) নামে একটি কিশোরের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাকিবকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ