মঙ্গলবার,১৭ই জুলাই, ২০১৮ ইং,২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৭
পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অভাবে স্বাস্থ্য সেবা ব্যাহত মানুষের দুঃখ দুর্দশা দেখলে প্রধানমন্ত্রীর প্রাণ কাঁদে: পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসির নবনিযুক্ত সদস্য নুরজাহান বেগম রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে আইওএম ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ৩১ জুলাই কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বীজতলা নষ্ট করায় প্রতিপক্ষের হামলায় নিহত কৃষক

রাজধানীতে বিএনপির প্রতিবাদ সমাবেশের অনুমতি মেলেনি

2 weeks ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদে বৃহস্পতিবার রাজধানীসহ সারাদেশে বিএনপির প্রতিবাদ সমাবেশ করার কথা ছিল। তবে পুলিশের অনুমতি না পাওয়ায় ঢাকার প্রতিবাদ সমাবেশের কর্মসূচি পিছিয়ে দেওয়া হয়েছে।

তবে রাজধানীতে বিএনপির কর্মসূচি পালিত হবে বলেই জানিয়েছে বিএনপি। এজন্য শনিবার নতুন দিন ঠিক করা হয়েছে।

তবে সমাবেশের ঘোষণা থাকায় সকাল থেকেই নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে  বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

কর্মসূচি পিছিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে রিজভী বলেন, শনিবার বেলা ২টায় নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে সামনে হবে তাদের এই প্রতিবাদ সমাবেশ হবে।

বৃহস্পতিবার ঢাকা ছাড়া সারাদেশে এ প্রতিবাদ কর্মসূচি পালিত হচ্ছে বলে জানান রিজভী।

রিজভী জানান, খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আগামী ৯ জুলাই শনিবার ঢাকাসহ সারাদেশে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রতীক অনশন কর্মসূচি পালন করা হবে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ