বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৭

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

Untitled-2 copyমুক্তিনিউজ24.কম ডেস্ক: রাজধানীর মতিঝিল রাজউক ভবনের সামনের সড়কে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় নূরজাহান (৪৫) নামে এক রিকশার যাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় অপরযাত্রী ও রিকশাচালক গুরুতর আহত হয়েছেন। আহত দু’জন হলেন ফাতেমা (৫০) ও রিকশাচালক খোকন (৪০)। বুধবার (০৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে দায়িত্বরত ট্রাফিক পুলিশ মো. মুজিব‍ুর  জানান, দ্রুতগতির যাত্রীবাহী একটি বাস রিকশাকে ধাক্কা দিলে নূরজাহান ও ফাতেমা নামে দুই নারী ও রিকশাচালক গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে নূরজাহানের মৃত্যু হয়।

এ ঘটনায় বাসচালক ও হেলপারকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া  বলেন, নিহত নূরজাহানের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ