বুধবার,১৮ই জানুয়ারি, ২০১৭ ইং,৫ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৬
‘পোশাকশিল্পে কর্মপরিবেশ নিশ্চিত করতে সরকার দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ’ পার্বতীপুরে ওপেন হাউজ-ডে ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড পটিয়া বাইপাস সড়ক নির্মাণ কাজ পরিদর্শনে এমপি সামশুল হক কোচিং থেকে অবসর নিলেন লুই ফন খাল ফের নাপোলিতে ফিরছেন মারাডোনা আজ রাতে সেল্টা ভিগোর বিপক্ষে ফিরছেন রোনালদো

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

Untitled-2 copyমুক্তিনিউজ24.কম ডেস্ক: রাজধানীর মতিঝিল রাজউক ভবনের সামনের সড়কে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় নূরজাহান (৪৫) নামে এক রিকশার যাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় অপরযাত্রী ও রিকশাচালক গুরুতর আহত হয়েছেন। আহত দু’জন হলেন ফাতেমা (৫০) ও রিকশাচালক খোকন (৪০)। বুধবার (০৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে দায়িত্বরত ট্রাফিক পুলিশ মো. মুজিব‍ুর  জানান, দ্রুতগতির যাত্রীবাহী একটি বাস রিকশাকে ধাক্কা দিলে নূরজাহান ও ফাতেমা নামে দুই নারী ও রিকশাচালক গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে নূরজাহানের মৃত্যু হয়।

এ ঘটনায় বাসচালক ও হেলপারকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া  বলেন, নিহত নূরজাহানের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: