বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৭

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

Untitled-2 copyমুক্তিনিউজ24.কম ডেস্ক: রাজধানীর মতিঝিল রাজউক ভবনের সামনের সড়কে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় নূরজাহান (৪৫) নামে এক রিকশার যাত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় অপরযাত্রী ও রিকশাচালক গুরুতর আহত হয়েছেন। আহত দু’জন হলেন ফাতেমা (৫০) ও রিকশাচালক খোকন (৪০)। বুধবার (০৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে দায়িত্বরত ট্রাফিক পুলিশ মো. মুজিব‍ুর  জানান, দ্রুতগতির যাত্রীবাহী একটি বাস রিকশাকে ধাক্কা দিলে নূরজাহান ও ফাতেমা নামে দুই নারী ও রিকশাচালক গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে নূরজাহানের মৃত্যু হয়।

এ ঘটনায় বাসচালক ও হেলপারকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া  বলেন, নিহত নূরজাহানের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ