বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৪

গাইবান্ধায় শেখ রাসেলের জন্মদিন পালিত সাঘাটায় সিএনজি চালককে হত্যা গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মা-সমাবেশ অনুষ্ঠিত সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ির কারাদন্ড পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানের পুনরায় দায়িত্ব গ্রহণ পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীর মৃত্যু: মহাসড়ক অবরোধ বাগমারায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শ্রীপুর ছাত্রলীগের সভা

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিতে যুবক নিহত

khun-(churi)_22139
মুক্তিনিউজ২৪.কম. ডেক্স: রাজধানীর হাজারীবাগ এলাকায় ইলিয়াস হোসেন (২০) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকাল সোয়া ৭টার দিকে হাজারীবাগ ভুঁইয়া হাউজিংয়ের পাশে এ ঘটনা ঘটে।
হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর আলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ৩-৪ জন দুবৃত্ত ইলিয়াসকে ডেকে ভুইঁয়া হাউজিংয়ের পাশে নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করে। স্থানীয়রা জানিয়েছে, ইলিয়াস হাজারীবাগে ট্যানারিতে কাজ করতো। পূর্ব শত্রুতকার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। সকালে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে চলে যাওয়ার পর স্থানীয় লোকজন ইলিয়াসকে উদ্ধার করে ধানমণ্ডির গণস্বাস্থ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
পুলিশ জানিয়েছে মামলার প্রস্তুতি চলছে। একই সঙ্গে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হচ্ছে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ