শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১০

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

রাজধানীতে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল যুবকের

as17_21492

মুক্তিনিউজ২৪.কম ডেক্স: রাজধানীর গুলশান থানাধীন শাহজাদপুরে দুই বাস চালকের প্রতিযোগিতার বলি হলেন মাসুদ রানা (৪০) নামে এক ব্যক্তি। আজ রবিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদুর রহমান।
নিহত মাসুদ রানা ফরিদুপুর ভাঙ্গা উপজেলার তোতা মাতবরের ছেলে। পেশায় রংমিস্ত্রি মাসুদ রানা থাকতেন শাহজাদপুর এলাকায় একটি মেসে বলে জানান নিহত মাসুদের ভাতিজা উজ্জ্বল হোসেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই আজাদুর রহমান বলেন, রাজধানীতে চলাচলকারী এক নামধারী দুই বাসের চালক নিজেদের মধ্যে প্রতিযোগিতা করে গাড়ি চালাচ্ছিল। এ সময় বাসের চাপায় গুরুতর আহত হন মাসুদ রানা। সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাসের দুই চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ