সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৮
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

রাজধানীতে ট্রাকের ধাক্কায় নিহত ১

road-accident_53855মুক্তিনিউজ24.কম ডেস্ক: রাজধানীর কাওরান বাজারের কাছে পান্থকুঞ্জ সংলগ্ন সড়কে ট্রাকের ধাক্কায় এক ঠেলাগাড়িচালক নিহত ও তার দুই সহকারী আহত হয়েছেন। আজ  ভোর ৫টায় এ দুর্ঘটনা ঘটেছে।
ঠেলাগাড়ি চালকের নাম বাবুল মাতব্বর (৪৩)। তার বাড়ি পটুয়াখালীর বাউফলে। আহত ২ জনের পরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের জন্য বাবুল মাতব্বরের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, বংশাল থেকে রড বোঝাই করে ঠেলাগাড়িটি কাওরান বাজারে যাচ্ছিল। পান্থকুঞ্জের কাছে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঠেলাগাড়ির চালক বাবুল মাতব্বর ঘটনাস্থলে নিহত হন এবং তার দুই সহকারী আহত হন। ঘাতক ট্রাক ও তার চালক আশরাফুলকে আটক করা হয়েছে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ