বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৮

দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কচি’র মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন রোহিঙ্গাদের নির্যাতন বন্ধের দাবীতে ঝিনাইগাতীতে ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের উদ্দ্যোগে মানববন্ধন সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি

রাজধানীতে ট্রাকচাপায় আনসার সদস্য নিহত

road-accident_22320                     মুক্তিনিউজ ২৪.কম ডেস্ক:   রাজধানীর মিরপুরে ট্রাকচাপায় আল আমিন (২৮) নামে এক আনসার সদস্য নিহত হয়েছেন। মিরপুর সেনানিবাসের ভিইউপি গেটে বুধবার রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোরে মারা যান তিনি। আল আমিন কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার বড়হাতি গ্রামের জালাল মিয়ার ছেলে।
তার সহকর্মী আলমগীর হোসেন জানান, সেনানিবাসের ভেতরে একটা আনসার ক্যাম্প রয়েছে। সেখানে কর্মরত ছিলেন তারা। রাতে সেনানিবাসের ভিইউপি গেটে ডিউটি করার সময় একটি ইটভর্তি ট্রাকচাপায় আল আমিন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে আবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে মারা যান আল আমিন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।এবিনিউজ
আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ