মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৯
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে চারটি প্রতিষ্ঠান’কে ৩ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা

somoy-ovijjan-m20160402110351

রাজধানীতে চারটি প্রতিষ্ঠান’কে ৩ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ।

রবিবার (১৬ই অক্টোবর ২০১৬) দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এবং ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান- “স্বপ্ন শপিং মল” ৩৫, কামাল আতার্তুক, বনানী, ঢাকাতে পণ্যে মূল্য তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করায় এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের জন্য মজুদ রাখায় ব্যবস্থাপক মোঃ আলাউদ্দিন অপরাধ স্বীকার করলে ২ লক্ষ টাকা জরিমানা; “সালিমার গার্ডেন রেস্তোরা” প্লট-১৫, ব্লক-ডি, বনানী, ঢাকা’তে খাবারের মূল্য তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করায় এবং নোংরা পরিবেশে খাবার তৈরী করায় ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন’কে ৭৫ হাজার টাকা করে সর্বমোট ২ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার। এছাড়াও নিউ সার্কুলার রোড, বড় মগবাজার, ঢাকা’তে “ক্যাফে ডি-তাজ রেস্তোরা” নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ এবং মেয়াদ উর্ত্তীণ খাবার বিক্রয়ের জন্য মজুদ রাখায় ব্যবস্থাপক মোঃ নাসির উদ্দিন’কে ৫০ হাজার টাকা জরিমানা ও “আমিনা রেস্তোরা” এর ব্যবস্থাপক সুলতান মাহমুদ’কে একই অপরাধে ৫০ হাজার টাকা করে সর্বমোট ১ লক্ষ টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

“ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে” বলে সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান। প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: