বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৬
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে চারটি প্রতিষ্ঠান’কে ১ লক্ষ ১৫ হাজার টাকা জরিমানা

dsc06388

মুক্তিনিউজ24.কম ডেস্ক: রাজধানীর ধানমন্ডিতে চারটি প্রতিষ্ঠান’কে ১ লক্ষ ১৫ হাজার টাকা জরিমানা করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

সোমবার (১০শে অক্টোবর ২০১৬) দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার মন্ডল এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান- সিমান্ড স্কয়ার , ধানমন্ডি-২, ঢাকাতে মোড়কের গায়ে বিক্রয় মূল্য, উৎপাদনের তারিখ ও মেয়াদ উর্ত্তীণের তারিখ লিপিবদ্ধ না করায় “মিনা বাজার সুপার সপ” এর ব্যবস্থাপক মোঃ ঈসতিয়াক হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা এবং “প্রিন্স ফাস্ট ফুড” এর ব্যবস্থাপক মোঃ একরাম হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা, এছাড়াও ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয় করায় “লর্ড অফ দা প্রাইজ” এর ব্যবস্থাপক মোঃ খাদিমুল ইসলামকে ২৫ হাজার টাকা জরিমানা এবং “এডনিজ ফুড” এর ব্যবস্থাপক মোঃ সোহাগকে ২০ হাজার টাকা করে সর্বমোট ১ লক্ষ ১৫ হাজার টাকা জরিমানা করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার মন্ডল।

“ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে” বলে সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান। প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ