শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩২
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

রাখির বিয়ে হলো না

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বলিউডে বিয়ের মৌসুম চলছে। বিয়ের স্বপ্ন দেখছিলেন ড্রামা কুইন রাখি। পাত্র হলেন সোশ্য়াল মিডিয়া খ্যত দীপক কালাল। বিয়ের তারিখও নির্ধারিত হয়ে গেল। কথা ছিল ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসে নাকি বসবে রাখি-দীপকের বিয়ের আসর। ঘটা করে সাংবাদিক সম্মেলন করে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন রাখি। তবে বর্তমানে রাখির সব স্বপ্ন ভেঙে চুরমার।

মিডিয়ায় যখন রাখি ও দীপকের বিয়ের গুঞ্জন চলছে, তখন শনিবার রাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন দীপক কালাল, যেখানে তিনি দাবি করছেন, পুরো ভারতে ‘দুলহান’-এর তিনি খোঁজ করেছেন।
অবশেষে তিনি ‘দুলহান’ খুঁজে পেয়েছেন। এই কথা বলেই একটি বিশেষ মহিলার সঙ্গে সকলের তিনি আলাপ করিয়ে দেন। দাবি করেন, এই নারীই তাঁর হবু স্ত্রী। পুরো ভিডিওতে হাজির ছিলেন দীপক কালালের মাও।

এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশানে দীপক কালাল লিখেছেন, আমাদের বিয়ে যতই বাতিল হয়ে যাক, তুমি কিন্তু আমার সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করো। ভক্তদের অনুরোধ এই ভিডিওটি যাতে রাখি সাওয়ান্তকে যেন ট্যাগ না করা হয়।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ