সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪০
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

রাখির বিয়ে হলো না

3 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বলিউডে বিয়ের মৌসুম চলছে। বিয়ের স্বপ্ন দেখছিলেন ড্রামা কুইন রাখি। পাত্র হলেন সোশ্য়াল মিডিয়া খ্যত দীপক কালাল। বিয়ের তারিখও নির্ধারিত হয়ে গেল। কথা ছিল ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসে নাকি বসবে রাখি-দীপকের বিয়ের আসর। ঘটা করে সাংবাদিক সম্মেলন করে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন রাখি। তবে বর্তমানে রাখির সব স্বপ্ন ভেঙে চুরমার।

মিডিয়ায় যখন রাখি ও দীপকের বিয়ের গুঞ্জন চলছে, তখন শনিবার রাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন দীপক কালাল, যেখানে তিনি দাবি করছেন, পুরো ভারতে ‘দুলহান’-এর তিনি খোঁজ করেছেন।
অবশেষে তিনি ‘দুলহান’ খুঁজে পেয়েছেন। এই কথা বলেই একটি বিশেষ মহিলার সঙ্গে সকলের তিনি আলাপ করিয়ে দেন। দাবি করেন, এই নারীই তাঁর হবু স্ত্রী। পুরো ভিডিওতে হাজির ছিলেন দীপক কালালের মাও।

এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশানে দীপক কালাল লিখেছেন, আমাদের বিয়ে যতই বাতিল হয়ে যাক, তুমি কিন্তু আমার সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করো। ভক্তদের অনুরোধ এই ভিডিওটি যাতে রাখি সাওয়ান্তকে যেন ট্যাগ না করা হয়।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ