মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪২

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

রশিদের জোড়া আঘাতে তামিম-রিয়াদের বিদায়

253350-3_38473মুক্তিনিউজ24.কম ডেস্ক: সিরিজের শেষ ওয়ানডেতে টস হেরে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেছিলো বাংলাদেশ। ওপেনিং জুটিতে ৮০ রানের জুটি গড়ে দুই ওপেনার। অবশেষে ইনিংসের ১৯.১ ওভারে ব্যাক্তিগত ৪৬ রানে বেন স্টোকসের বলে ক্যাচ দিয়ে বিদায় নেন ইমরুল কায়েস। তার বিদায়ের পর ব্যাক্তিগত ৪৫ রানে ফিরেন তামিমও। আদিল রশিদের বলে উচু করে মারতে গিয়ে মিডঅনে দাড়ানো ভিন্সের হাতে ধরা পরেন তামিম। আউট হওয়ার আগে আরেকটি রেকর্ড গড়েন তামিম। একদিনের ম্যাচে ৫ হাজারের ক্লাবে পৌঁছেন তামিম। যার গড় ৩২.৩৩ করে। তার বিদায়ের পর দ্রুত ফিরেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এই রির্পোট লেখার সময় বাংরাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১২২ রান। ত্রিজে রয়েছেন মুশফিকুর রহিম কোন রান না করে। আর অপরপ্রান্তে সাব্বির রহমান আছেন ১৯ রান করে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ