সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০২

‘সিক্রেট সুপারস্টারের’ দ্বিতীয় দিনের আয় কত? চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন নবজাতকদের অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে সৌদি আরব

রমেশ চন্দ্র সেন আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য নির্বাচিত

romash-mpআরমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এমপি স্বারিত পত্র ঠাকুরগাঁও এসে পৌছায়। এতে ঠাকুরগাঁও জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাঝে আনন্দ উলাস দেখা গেছে।
রমেশ চন্দ্র সেনকে জাতীয় কমিটির সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
রমেশ চন্দ্র সেনকে জাতীয় কমিটির সদস্য করায় বাংলাদেশ আওয়ামী লীগের কর্মকান্ড বেগবান হবে বলে আশা করেন ঠাকুরগাঁও জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ