বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩০
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

রমনা পার্কের লেকে গোসল করতে গিয়ে প্রাণ হারাল ২ শিক্ষার্থী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর রমনা পার্কের লেকে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মাহফুজ ও আদনান নামের এ দুই শিক্ষার্থী কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের নবম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।
আজ রবিবার দুপুরে স্কুল ফাঁকি দিয়ে রমনা উদ্যানে যায়। এরপর তারা গোসল করতে লেকে নামে। তারা ডুবে গেলে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সোয়া ৪টার দিকে দুইজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।
তাদের এক সহপাঠী জানায়, তারা তিনজন ক্লাস না করে দুপুরে রমনা উদ্যানে ঘুরতে আসে। এক পর্যায়ে মাহফুজ ও আদনান গোসল করতে নামে। মাহফুজ সাঁতার জানলেও আদনান জানতো না। কিন্তু মাহফুজের কাঁধে চড়ে আদনান সাঁতরাতে যায়। তখন দুইজনই পানিতে ডুবে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, বিকেল সোয়া ৪টার দিকে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।সূত্র: দৈনিক ইত্তফাক
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ