বুধবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৯
অনার্স ভর্তির মেধা তালিকা প্রকাশ কাল রায়ের দিন চায় দুদক সাকিব ছাড়াই মাঠে নামছে বাংলাদেশ দেশের সকল নাগরিকের সুবিচার পাওয়ার অধিকার আছে —-জেলা ও দায়রা জজ দিনাজপুর নম্বর ঠিক রেখে অপারেটর বদলানো যাবে ১ অক্টোবর থেকে সালমানের হাত ধরে সেই আফগান শিশুটি এখন নায়িকা! ভারতকে ২৫৩ রানের চ্যালেঞ্জ আফগানিস্তানের

রংপুর, বরিশাল ও সিলেটে নতুন বিভাগীয় কমিশনার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রংপুর, বরিশাল ও সিলেট বিভাগে নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ দিয়েছে সরকার। এর পাশাপাশি নয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা আদেশ আজ মঙ্গলবার প্রকাশ করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ জয়নুল বারীকে রংপুর, দারিদ্রপীড়িত অঞ্চলে স্কুল ফিডিং প্রোগ্রাম শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক রাম চন্দ্র দাসকে বরিশাল ও মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মোহাম্মদ মেজবাহউদ্দিন চৌধুরীকে সিলেটের বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া আলাদা আদেশে বরিশালের বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামানকে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক পদে বদলি করেছে সরকার।

এর আগে গত ১২ আগস্ট রংপুরের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) কাজী হাসান আহমেদকে ওএসডি করে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়।সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ