বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৩
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

রংপুর, বরিশাল ও সিলেটে নতুন বিভাগীয় কমিশনার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রংপুর, বরিশাল ও সিলেট বিভাগে নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ দিয়েছে সরকার। এর পাশাপাশি নয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা আদেশ আজ মঙ্গলবার প্রকাশ করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ জয়নুল বারীকে রংপুর, দারিদ্রপীড়িত অঞ্চলে স্কুল ফিডিং প্রোগ্রাম শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক রাম চন্দ্র দাসকে বরিশাল ও মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মোহাম্মদ মেজবাহউদ্দিন চৌধুরীকে সিলেটের বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া আলাদা আদেশে বরিশালের বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামানকে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক পদে বদলি করেছে সরকার।

এর আগে গত ১২ আগস্ট রংপুরের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) কাজী হাসান আহমেদকে ওএসডি করে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়।সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ