মঙ্গলবার,১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৭
২০২৫ সালের মধ্যেই ঢাকা-বরিশাল রেল সংযোগ’ নাটোরে ৩০ মিনিটের শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ছাতকে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রচারপত্র বিতরণ প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা

রংপুরে শেষ কনসার্টের সেলফি

4 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ১৬ অক্টোবর রাতে রংপুরে একটি কনসার্ট করেন আইয়ুব বাচ্চু। কিন্তু সেটিই তাঁর শেষ কনসার্ট হবে—তা গতকাল সকাল পর্যন্ত কারো কল্পনাতেই ছিল না। কারণ আগামীকাল রাজশাহীর পদ্মা গার্ডেনের মুক্তিযোদ্ধা মঞ্চেও ওঠার কথা ছিল তাঁর।

রংপুর স্টেডিয়ামে কনসার্ট শেষে টিনএজ কণ্ঠশিল্পী ঐশীর আবদারে কয়েকটি সেলফি তোলেন আইয়ুব বাচ্চু। সেই মুহূর্তগুলোই শেষ কনসার্টের মুহুর্ত তা কে জানতো? ঐশীর সাথে আইয়ুব বাচ্চুর কথাও হয়েছে। প্রচণ্ড মন খারাপ নিয়ে ঐশী ছবিগুলো পোস্ট করেছেন।

আইয়ুব বাচ্চু নিজেই ফোন নিয়ে সেলফি তুলেছেন, মতার ফ্রেমে ধরা পড়েছেন কৌশিক হোসেন তাপস, কণাসহ অন্যান ইয়রা।

এদিকে আরেকটি কনসার্টের জন্য কয়েক দিন ধরে রাজশাহীজুড়ে চলেছে প্রচারণাও। এমনকি গতকাল সকালেও মাইকে প্রচার হয়েছে, পদ্মাপারে দর্শক মাতাতে আসছেন আইয়ুব বাচ্চু। কিন্তু আইয়বু বাচ্চু গেলেন না। চলে গেলেন না ফেরার দেশে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ