শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৬
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

রংপুরে শেষ কনসার্টের সেলফি

6 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ১৬ অক্টোবর রাতে রংপুরে একটি কনসার্ট করেন আইয়ুব বাচ্চু। কিন্তু সেটিই তাঁর শেষ কনসার্ট হবে—তা গতকাল সকাল পর্যন্ত কারো কল্পনাতেই ছিল না। কারণ আগামীকাল রাজশাহীর পদ্মা গার্ডেনের মুক্তিযোদ্ধা মঞ্চেও ওঠার কথা ছিল তাঁর।

রংপুর স্টেডিয়ামে কনসার্ট শেষে টিনএজ কণ্ঠশিল্পী ঐশীর আবদারে কয়েকটি সেলফি তোলেন আইয়ুব বাচ্চু। সেই মুহূর্তগুলোই শেষ কনসার্টের মুহুর্ত তা কে জানতো? ঐশীর সাথে আইয়ুব বাচ্চুর কথাও হয়েছে। প্রচণ্ড মন খারাপ নিয়ে ঐশী ছবিগুলো পোস্ট করেছেন।

আইয়ুব বাচ্চু নিজেই ফোন নিয়ে সেলফি তুলেছেন, মতার ফ্রেমে ধরা পড়েছেন কৌশিক হোসেন তাপস, কণাসহ অন্যান ইয়রা।

এদিকে আরেকটি কনসার্টের জন্য কয়েক দিন ধরে রাজশাহীজুড়ে চলেছে প্রচারণাও। এমনকি গতকাল সকালেও মাইকে প্রচার হয়েছে, পদ্মাপারে দর্শক মাতাতে আসছেন আইয়ুব বাচ্চু। কিন্তু আইয়বু বাচ্চু গেলেন না। চলে গেলেন না ফেরার দেশে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ