সোমবার,১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং,৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৫
১০ বছরে দেশের মানুষকে আলোর পথযাত্রী করেছেন শেখ হাসিনা : মতিয়া চৌধুরী ক্রমশ ভাঙছে দূরত্বের দেয়াল অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল-গণশিক্ষা মন্ত্রী ঝিনাইগাতীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ফুলবাড়ী সরকারী খাদ্য গুদামে চাল ক্রয়ের উদ্বোধন লালমনিরহাটে শৈত্য প্রবাহ সূর্যের দেখা মেলেনি খেড়কাটিতে পজিটিভ বাংলাদেশের উদ্দ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ।

রংপুরে শেষ কনসার্টের সেলফি

2 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ১৬ অক্টোবর রাতে রংপুরে একটি কনসার্ট করেন আইয়ুব বাচ্চু। কিন্তু সেটিই তাঁর শেষ কনসার্ট হবে—তা গতকাল সকাল পর্যন্ত কারো কল্পনাতেই ছিল না। কারণ আগামীকাল রাজশাহীর পদ্মা গার্ডেনের মুক্তিযোদ্ধা মঞ্চেও ওঠার কথা ছিল তাঁর।

রংপুর স্টেডিয়ামে কনসার্ট শেষে টিনএজ কণ্ঠশিল্পী ঐশীর আবদারে কয়েকটি সেলফি তোলেন আইয়ুব বাচ্চু। সেই মুহূর্তগুলোই শেষ কনসার্টের মুহুর্ত তা কে জানতো? ঐশীর সাথে আইয়ুব বাচ্চুর কথাও হয়েছে। প্রচণ্ড মন খারাপ নিয়ে ঐশী ছবিগুলো পোস্ট করেছেন।

আইয়ুব বাচ্চু নিজেই ফোন নিয়ে সেলফি তুলেছেন, মতার ফ্রেমে ধরা পড়েছেন কৌশিক হোসেন তাপস, কণাসহ অন্যান ইয়রা।

এদিকে আরেকটি কনসার্টের জন্য কয়েক দিন ধরে রাজশাহীজুড়ে চলেছে প্রচারণাও। এমনকি গতকাল সকালেও মাইকে প্রচার হয়েছে, পদ্মাপারে দর্শক মাতাতে আসছেন আইয়ুব বাচ্চু। কিন্তু আইয়বু বাচ্চু গেলেন না। চলে গেলেন না ফেরার দেশে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ