মঙ্গলবার-১৯শে মার্চ, ২০১৯ ইং-৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৩
দেশীয় পণ্যের পসরা এসএমই মেলায় রঙিন বিদ্যালয় তবু ঝুঁকি নিয়ে লেখাপড়া পৌত্তলিক পরিবেশ ত্যাগ করে অনুগ্রহে সিক্ত ইবরাহিম (আ.) গাজীপুরে নিয়োগ দেবে এসকেএফ ফার্মাসিউটিক্যালস ঢাকায় ২৫০ জনকে নিয়োগ দেবে ডিজিকন টেকনোলজিস লালমনিরহাট আঞ্চলিক পাসপোর্ট অফিস দালালের মাধ্যম ছাড়া কাগজ প্রসেস হয়না রংপুর-বগুড়া মহাসড়কের ধাপেরহাটের ফাইভস্টার মোড় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬

রংপুরে বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

রংপুর: রংপুরের কাউনিয়া রেলগেট এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের ৩ জন আরোহী নিহত হয়েছে।  আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রংপুর কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আবদুস সাত্তার সাক্কু (৫৫), আবুল কালাম (২৫) ও সোলেমান (২৮)। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী একটি নাইটকোচ রেলগেট এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অতিক্রমের সময় ধাক্কা লেগে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ জন ও কাউনিয়া হাসপাতালে নেয়ার পর একজন মারা যান। তারা ৩ জন ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন উর রশিদ বলেন, মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ