সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৬
নতুন দুই ছবিতে শাকিব খান ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥

রংপুরে বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

রংপুর: রংপুরের কাউনিয়া রেলগেট এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের ৩ জন আরোহী নিহত হয়েছে।  আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রংপুর কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আবদুস সাত্তার সাক্কু (৫৫), আবুল কালাম (২৫) ও সোলেমান (২৮)। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী একটি নাইটকোচ রেলগেট এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অতিক্রমের সময় ধাক্কা লেগে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ জন ও কাউনিয়া হাসপাতালে নেয়ার পর একজন মারা যান। তারা ৩ জন ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন উর রশিদ বলেন, মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ