সোমবার,১০ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৯
গোবিন্দগঞ্জে ভোটে লড়বে ৮জন ফারুক আলম ইস্যুতে ঐক্য সাঘাটা ও ফুলছড়ি বিএনপি রংপুর বিভাগের শেষ্ঠ এ এস আই সন্মাননা পেলেন গোবিন্দগঞ্জ থানার এ,এস আই শওকত গাইবান্ধার ৩ টি আসনে মনোনয়ন প্রত্যাহার করেনি মহাজোটের শরীক দল জাতীয় পার্টি ৩ দিন ধরে বন্ধ রয়েছে রংপুর চিনিকলের আখ মাড়াই কার্যক্রম গোবিন্দগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লালমনিরহাটে ১৬ সংসদ প্রার্থী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন

রংপুরে বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

রংপুর: রংপুরের কাউনিয়া রেলগেট এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের ৩ জন আরোহী নিহত হয়েছে।  আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রংপুর কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আবদুস সাত্তার সাক্কু (৫৫), আবুল কালাম (২৫) ও সোলেমান (২৮)। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী একটি নাইটকোচ রেলগেট এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অতিক্রমের সময় ধাক্কা লেগে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ জন ও কাউনিয়া হাসপাতালে নেয়ার পর একজন মারা যান। তারা ৩ জন ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন উর রশিদ বলেন, মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ