শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫১
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

যে কারণে বিপিএল ছেড়ে চলে যাচ্ছেন ডি ভিলিয়ার্স

3 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথমবারের মতো অংশ নেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। রংপুর রাইডার্সের হয়ে প্রথমবারের মতো খেলতে আসেন তিনি। যদিও প্রথম দিকে জ্বলে উঠতে পারেননি এই বিগ হিটার। তবে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ঠিকই নিজের জাত চিনিয়েছেন।

ঢাকার দেওয়া ১৮৬ রানের বড় লক্ষ্য তাড়া করেছেন হেসে খেলে। সেঞ্চুরি তোলার পাশাপাশি শেষ পর্যন্ত দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই তারকা ব্যাটসম্যান।
বড় এই অর্জনের পরও ফিরে যাওয়ার আলোচনাটাই প্রাধান্য পেয়েছে। তবে জনপ্রিয় এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফের আসবেন এমনটাই আশ্বাস দিয়েছেন মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি।

ডি ভিলিয়ার্স জানিয়েছেন, মাশরাফি বিন মর্তুজা নেতৃত্বাধীন দলের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠলেও বিশেষ একটি কারণে বিপিএল ছেড়ে চলে যেতে হচ্ছে তাকে।

প্রোটিয়া ব্যাটসম্যান বলেন, সত্যি বলতে খুব অল্প সময়েই রংপুর দলে আমার বেশ কয়েকজন ভালো বন্ধু হয়ে গেছে। টিম ম্যানেজমেন্ট কিংবা খেলোয়াড়- সবাই অনেক বেশি আন্তরিক। দলের ভেতরের পরিবেশও অসাধারণ। কিন্তু আমি বেশ আবেগপ্রবণ মানুষ। আমার পরিবারকে সময় দেওয়ার জন্য এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছি। একই কারণে বিপিএল থেকেও চলে যেতে হচ্ছে। সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ