বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৬
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

যেকোনো দিন সেন্সরে যাবে শুভ-তমার ‘মন বোঝে না’

2 years ago , বিভাগ : বিনোদন,

%e0%a6%b6%e0%a7%81%e0%a6%ad%e0%a6%a4%e0%a6%ae%e0%a6%beমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন ২০১৩ সালে ‘মন বোঝে না’ শিরেনামের সিনেমার কাজ শুরু করেছিলেন। বিভিন্ন কারণে সিনেমাটির শুটিং এতদিন থেমে ছিল। তবে আশার কথা হলো- সব ঝামেলা চুকিয়ে শুটিং শেষ করেছেন তিনি। এমনকি বর্তমানে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়ার উপযোগী হয়েছে বলেও রাইজিংবিডিকে জানান এই নির্মাতা।

রোমান্টিক–কমেডি ধাঁচের  এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আরেফিন ‍শুভ ও তমা মির্জা। অন্যান্য  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, হাসান মাসুদ, মনিরা মিঠু, চৈতী, কাবিলা।

সিনেমা প্রসঙ্গে শাহাদাৎ হোসেন লিটন বলেন, ‘‘দীর্ঘদিন ‘মন বোঝে না’ সিনেমার কাজ ঝুলে ছিল। তবে এখন সিনেমার কাজ শেষ হয়েছে। সেন্সরে যাওয়ার উপযোগী করে রেখেছি। সিনেমাটি যে কোনো দিন সেন্সর বোর্ডে জমা দিব।’’

লিটন পরিচালিত সর্বশেষ ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ শিরোনামের সিনেমা মুক্তি পেয়েছে। এ সিনেমায় অভিনয় করেন বাপ্পী চৌধুরী ও মিষ্টি জান্নাত। ১৯৯৭ সালে ‘রবি মাস্তান’ সিনেমার পরিচালক হিসেবে রুপালি জগতে পা রাখেন লিটন। এরপর একে একে অর্ধ শতাধিক সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

 

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ