শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৭
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলা, নিহত ৫

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে এক বন্দুকধারীর হামলায় হামলাকারীসহ পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১০ জন।

স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৮টার দিকে অঙ্গরাজ্যটির র‍্যাঞ্চো টেহামা শহরের বিভিন্ন এলাকায় ওই হামলা চালানো হয়। হামলার শিকার হয় একটি স্কুলের শিক্ষার্থীরাও।

র‍্যাঞ্চো টেহামা অঞ্চলের পুলিশ কর্মকর্তা ফিল জনস্টোন এনবিসি নিউজকে জানান, টেহামার বিভিন্ন এলাকায় গুলি চালায় ওই হামলাকারী। এতে হতাহতের ঘটনা ঘটে। পরে পুলিশের গুলিতে হামলাকারী নিহত হয়। হামলাকারীর সঙ্গে তিনটি বন্দুক ছিল।

হামলায় আহতদের স্থানীয় কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুই স্কুল শিক্ষার্থী ও বেশ কয়েকটি শিশু রয়েছে বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম রেডিং রেকর্ড সার্চলাইট।

এদিকে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্তত ১০০ সদস্য ঘটনা তদন্তে নেমেছেন। জোরদার করা হয়েছে শহরের নিরাপত্তাব্যবস্থা। তবে এখন পর্যন্ত হামলার পেছনের উদ্দেশ্য জানা যায়নি। গণমাধ্যমগুলোর কাছে হামলাকারীর পরিচয়ও প্রকাশ করেনি পুলিশ।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ