বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৪
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

যুক্তরাষ্ট্রে পরিবারের ৫ সদস্যকে গুলি করে হত্যা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পারিবারিক সহিংসতায় যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা অঙ্গরাজ্যের পুলিশ পাঁচ ব্যক্তিকে হত্যা করেছে। হত্যাকারী বন্দুকধারী ডাকোটা থেরিয়টকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত ব্যক্তিদের মধ্যে বন্দুকধারীর বাবা-মাও রয়েছেন।

শনিবার লুইজিয়ানার রাজধানী ব্যাটন রুজের দক্ষিণে আসেনসিওন ও লিভিংস্টনে ঘটনা দুটি ঘটেছে।

পাঁচ জনকে হত্যা করে ২৭ বছর বয়সী ডাকোটা থেরিয়ট একটি চুরি করা ধূসর এবং রুপালি রঙের ডজ রাম পিক-আপ ট্রাকে করে পালিয়ে যায়।

অ্যাসেনশন প্যারিশ-এর শেরিফ ওয়েবরে বলেন, ব্যাটন রগের দক্ষিণে ৪০ কিলোমিটার দূরে গঞ্জালেস শহরের ট্রেইলার পার্কে ‘পারিবারিক সহিংসতা’ জেরে শনিবার সকালে পুলিশকে ফোন দেয়া হয়। তিনি বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে এলিজাবেথ ও কিথ থেরিয়টকে আহত অবস্থায় দেখতে পাই। ওই দম্পতি পুলিশকে জানান, তাদের ছেলের গুলিতে তারা আহত হয়েছেন।

পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ