বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৭

শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি মান্দায় দত্তক নেয়া নবজাতককে বিক্রির পায়তারা করছেন কিনিক মালিক

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় নৈশক্লাবে গুলি: নিহত ২, আহত ১৫

23_23144                                                                মুক্তিনিউজ২৪.কম ডেক্স: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি নৈশক্লাবে গুলিতে অন্তত ২ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। স্থানীয় সময় আজ সোমবার ভোরে পুলিশ এই তথ্য জানিয়েছে।

স্থানীয় পুলিশের ক্যাপ্টেন জিম মুলিগানের বরাত দিয়ে সিএনএন এর খবরে বলা হয়েছে, ক্লাব ব্লু নামের ওই বারের পার্কিং এলাকায় গুলির ঘটনার সময় সেখানে সব বয়সীদের জন্য পার্টি চলছিল। তবে হতাহতদের কারও পরিচয় তাৎক্ষণিকভাবে প্রকাশ করা হয়নি।

পুলিশ এ ঘটনায়  একজনকে আটক করেছে বলে বিবিসির প্রতিবেদনে জানানো হয়েছে। ফোর্ট মায়ার্সের পুলিশ বিভাগ ২ জন নিহতের খবর নিশ্চিত করেছে। নিহতদের একজনের বয়স ১৪ বছর। এছাড়া এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে। আরেকজনকে আটকের জন্য খোঁজা হচ্ছে।

তিনটি স্থানে এই বন্দুক হামলার ঘটনা ঘটে। একটি ওই ক্লাবে আর বাকি দুটি পাশের সড়কের সংযোগস্থলে। তবে তিনটি হামলার মধ্যে কোনো সংযোগ রয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি বলে পুলিশের তরফে জানানো হয়েছে। দ্বিতীয় ও তৃতীয় হামলায় রাস্তায় একটি চলন্ত কালো রংয়ের গাড়ি থেকে পাশের বাড়িঘর লক্ষ্য করে গুলি করতে দেখা গেছে।এবিনিউজ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ