শুক্রবার,২৪শে নভেম্বর, ২০১৭ ইং,১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৫
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের পর এবার রাশিয়া সাইবার হামলা

160730161019_russia_kremlin_24265মুক্তিনিউজ২৪.কম ডেক্স:যুক্তরাষ্ট্রের পর এবার রাশিয়া সাইবার হামলার শিকার হয়েছে। রাশিয়ার সরকারি প্রতিষ্ঠানগুলোই সাইবার হামলার শিকার হয়েছে বলে জানাচ্ছে দেশটির গোয়েন্দা সংস্থা।

রাশিয়ার গোয়েন্দা সংস্থা জানিয়েছে, দেশটির সরকারি প্রতিষ্ঠানগুলো ‘পেশাদার’দের সাইবার আক্রমণের শিকার হয়েছে । দেশটির ফেডারেল সিকিউরিটি সার্ভিস এফএসবি বলছে, ২০টি সংস্থার নেটওয়ার্কে ‘সাইবার স্পাইং ভাইরাস’ পাওয়া গেছে।

এর আগে যুক্তরাষ্ট্রের ডেমোক্রেটিক পার্টি এবং হিলারি ক্লিনটনের প্রচারণার ওপর বড় ধরনের সাইবার হামলার খবর প্রকাশ হয় এবং এ হামলার জন্য রাশিয়ার প্রতি অভিযোগ আনা হয়।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ