শুক্রবার,২৩শে জুন, ২০১৭ ইং,৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫১

নাটোরের গুরুদাসপুর পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা বাগাতিপাড়ার দরিদ্র মেধাবী সজনীকে ল্যাপটপ দিলেন ইউএনও পাঁচবিবিতে নগত অর্থ বিতরণ সৈয়দপুরে সুবিধা বঞ্চিতদের পাশে খুচরা পয়সা সংগঠন ইটভাটার কালোধোঁয়ায় ফসলের তিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন লালমনিরহাটে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি

যানজট কমাতে চার লেনের কাজ বন্ধের নির্দেশ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেনের নির্মাণকাজ সাময়িক বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আসন্ন ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্ন করে ভোগান্তি কমাতে এবং যানজট নিরসনের লক্ষ্যে আজ মঙ্গলবার এই নির্দেশ দেন মন্ত্রী। ঈদের পর যথারীতি মহাসড়কের চার লেনের নির্মাণকাজ চলবে।

বার্তা সংস্থা বাসস জানিয়েছে, সকালে গাজীপুর সিটি করপোরেশনের তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শনের সময় ওবায়দুল কাদের যানজট নিরসনে পুলিশের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের জনগণের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন।

মন্ত্রী জানান, রাঙামাটি ও বান্দরবানে পাহাড়ধসের ঘটনায় ক্ষতিগ্রস্ত সড়কগুলোর মেরামতের কাজ চলছে। কিছু সড়ক হালকা যানবাহন চলাচলের জন্য খুলেও দেওয়া হয়েছে।

গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও চন্দ্রা-নবীনগর সড়কে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। যানজটে আটকা পড়ে ভোগান্তিতে পড়েছেন হাজার হাজার ঘরমুখো মানুষ। মহাসড়কের বিভিন্ন স্থানে বৃষ্টির পানি জমে কাদার সৃষ্টি হয়েছে। ফলে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। এতে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় পয়েন্টে ঢাকা-টাঙ্গাইল ও চন্দ্রা-নবীনগর সড়কে প্রায় ১০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে বলেও জানিয়েছে বাসস।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ