রবিবার-২১শে এপ্রিল, ২০১৯ ইং-৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৪
ফেরদৌসের সমালোচনায় যা বললেন মোদি তিন দিনের সরকারি সফরে ব্রুনেইয়ের পথে প্রধানমন্ত্রী প্যারোলের বিষয়ে নমনীয় খালেদা! তিন দিনের সফরে প্রধানমন্ত্রী ব্রুনাই যাচ্ছেন আজ আজ পবিত্র শবেবরাত নারায়ণগঞ্জে বাহারি রঙের ঘুড়ি উৎসব পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ

যাত্রা শুরু করলো নতুন আইএসপি মাইম

3 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সারা দেশে ইন্টারনেট সেবা দেওয়ার জন্য যাত্রা শুরু করেছে ‘মাইম’ নামে নতুন একটি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান (আইএসপি)। বৃহস্পতিবার রাজধানীর গুলশানে স্পেকট্রা কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ সেবার ঘোষণা দেওয়া হয়।

মাইম-এর ট্যাগলাইন হচ্ছে, এক্সপ্রেস ইয়োরসেলফ বা নিজেকে প্রকাশ করুন। এটি শিল্পগোষ্ঠী কনফিডেন্সের গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। মাইম মূলত ইন্টারনেট সেবা দেওয়ার পাশাপাশি ডিজিটাল পণ্য ও সেবা হিসেবে অডিও, ভিডিও সেবা, গান ছাড়াও অন্যান্য সেবা দেবে। ব্যক্তিগত পর্যায়ে সেবা দিতে কাজ করবে প্রতিষ্ঠানটি।
অনুষ্ঠানে মাইমের ব্যবস্থাপনা পরিচালক খালিদ ইসলাম বলেন, তথ্যপ্রযুক্তির অগ্রগতির সঙ্গে ব্রডব্যান্ডের চাহিদা বাড়ছে। বাজার বড় হচ্ছে এবং তাতে প্রতিযোগিতা বাড়ছে। গ্রাহক চাহিদার বিষয়টি মাথায় রেখে মাইম যুগোপযোগী, নির্ভরযোগ্য ইন্টারনেট সেবা, ডেটাসেবা ও ইন্টারনেট অব থিংস বা আইওটি পণ্য নিয়ে কাজ করবে।

তিনি বলেন, আমরা মানুষকে তথ্যপ্রযুক্তিতে নিজেকে প্রকাশ করার সুযোগ করে দিতে চাই। আমরা উন্নত সেবা দিতে কাজ করব। শুরুতে ঢাকার ৫টি এলাকায় সেবা দেওয়া হয়। এরপর ঢাকার বাইরে সেবা বাড়ানো হবে। ইন্টারনেটের পাশাপাশি উন্নত মুভি ও বিনোদন সেবা দেবে মাইম।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কনফিডেন্স গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী রেজাউল করিম, সাবেক চেয়ারম্যান শামসুল আলম (বীর উত্তম), ভাইস চেয়ারম্যান ইমরান করিম, পরিচালক শাহ্ মুহাম্মদ হাসান ও শফিউল আজম, চিফ অপারেটিং অফিসার আহসান শরিফ, কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহির উদ্দিন আহমেদ প্রমুখ।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ