বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৬

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

যশোরে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামী নিহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যশোরে ‘মাদক বিক্রেতাদের গোলাগুলি’র ঘটনায় এক ব্যক্তি নিহতহ হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ব্যক্তি হলেন বাঘারপাড়ার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাব্বির; যার বাড়িতে রবিবার অভিযান চালিয়ে অস্ত্র, মাদক উদ্ধার হয় এবং ঘটনাস্থল থেকে হাতকড়া পরে তিনি পালিয়ে যান বলে পুলিশের দাবি।

বাঘারপাড়া থানার উপ-পরিদর্শক নিয়ামুল জানান, তিনি ফোর্সসহ হাইওয়েতে দায়িত্ব পালন করছিলেন। এ সময় যশোর-নড়াইল সড়কের আয়াপুরে জনৈক নজরুল ইসলামের বাড়ির কাছে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছিল বলে জানতে পারেন। পুলিশ সেখানে উপস্থিত হলে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে সেখানে এক যুবককে পড়ে থাকতে দেখা যায়।
ঘটনাস্থল থেকে ১০৭ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে বলেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা। নিহত যুবকের পরিচয় নিশ্চিত করে ইনসপেক্টর শেখ ওহিদুজ্জামান বলেন, তিনি উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন।
এছাড়া যশোর-মাগুরা মহাসড়কের খাজুরায় রবিবার মধ্যরাতে ডাকাতির প্রস্তুতিকালে তরিকুল নামের এক ডাকাত সদস্যকে আহত অবস্থায় আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি দেশীয় অস্ত্র জব্দ করে পুলিশ।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ