শুক্রবার,২৩শে জুন, ২০১৭ ইং,৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৯

নাটোরের গুরুদাসপুর পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা বাগাতিপাড়ার দরিদ্র মেধাবী সজনীকে ল্যাপটপ দিলেন ইউএনও পাঁচবিবিতে নগত অর্থ বিতরণ সৈয়দপুরে সুবিধা বঞ্চিতদের পাশে খুচরা পয়সা সংগঠন ইটভাটার কালোধোঁয়ায় ফসলের তিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন লালমনিরহাটে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি

যশোরে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যশোরের বাঘারপাড়া উপজেলার আয়াপুর এলাকায় মধ্যরাতে দুই দল ব্যবসায়ীর মধ্যে কথিত বন্দুকযুদ্ধে সাব্বির হোসেন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনী দাবি করেছে, সাব্বির ওই দিন সন্ধ্যায় গ্রেফতারের পর হাতকড়া নিয়ে পালিয়ে গিয়েছিল। পরে মধ্যরাতে আয়াপুর গ্রামের নজরুল ইসলামের বাড়ির কাছ থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।
নিহত সাব্বির বাঘারপাড়া উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে।
বাঘারপাড়া থানার উপপরিদর্শক (এসআই) নিয়ামুল হক বলেন, গতকাল রোববার উপজেলার খলিলপুর গ্রামের সাইদুলের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। বাড়ি থেকে অস্ত্র, মাদক, মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করা হয়। আটক ৩ জনের মধ্যে সাব্বির হোসেনও ছিলেন। পরে সন্ধ্যায় হাতকড়া লাগানো অবস্থায় সাব্বির পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। মধ্যরাতে দুদল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল আয়াপুর গ্রামে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা সেখান থেকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে এক যুবককে পড়ে থাকতে দেখে পুলিশ।
এসআই আরও জানান, ওই যুবকই পালিয়ে যাওয়া সাব্বির। তার ঘাড়ের বাঁ পাশে মাথার নিচে একটি গুলি রয়েছে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ